বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeজাতীয়করোনা যাত্রী-মালিক-শ্রমিক চিনবে না: কাদের

করোনা যাত্রী-মালিক-শ্রমিক চিনবে না: কাদের

বাংলাদেশ প্রতিবেদক: সংক্রমণ প্রতিরোধে ঐক্যবদ্ধ হয়ে সচেতনতার প্রাচীর নির্মাণের আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, করোনা যাত্রী-মালিক-শ্রমিক আলাদা করে চিনবে না, ছাড় দেবে না। নিজেদের স্বার্থেই সচেতনতা জরুরি।

মঙ্গলবার নিজ বাসভবন থেকে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্স সড়ক পরিবহনমন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী বলেন, অর্ধেক বা তার চেয়েও কম যাত্রী নিয়ে গণপরবিহন চলছে। স্বাস্থ্যবিধি মেনে পরিবহন চালানোয় মালিক সমিতি ও শ্রমিক সংগঠনের সবাইকে ধন্যবাদ দেন তিনি।

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, তারা রাজনীতির আইসোলেশনে পৌঁছে গেছে।বিষোদগার ভাইরাসে আক্রান্ত বিএনপি কারও ভালো কাজ দেখতে পারে না। তাদের মাঝে ছড়িয়ে পড়েছে নেতিবাচকতার সংক্রমণ।

ওবায়দুল কাদের বলেন, ‘মির্জা ফখরুল সাহেব বলেছেন, সরকার নাকি কানে তুলো দিয়েছে। আমি বলতে চাই. সরকারের ষষ্ঠ ইন্দ্রিয় সক্রিয় আছে। চোখের সামনে থেকে মরচে ধরা চশমা সরিয়ে ফেলুন। তবেই সরকারের কার্যক্রম দেখতে পাবেন।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments