নীলফামারীতে জাকিরুল হত্যা মামলার ২ আসামী গ্রেফতার

মহিনুল ইসলাম সুজন: নীলফামারীর ডোমার উপজেলায় যুবক জাকিরুল হত্যা মামলায় দুইজন আসামীকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ। মঙ্গলবার(২জু) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
এর আগে সোমবার গভীর রাতে তাদের নিজ নিজ বাড়ি হতে গ্রেফতার করা হয়।
গ্রেফতাকৃতরা হলেন-ডোমার সদর ইউনিয়নের ছোটরাউতা আন্ধারুর মোড় এলাকার আন্ধারু কর্মকারের ছেলে কমল কর্মকার (৩০) ও ছোটরাউতা ফকির পাড়ার ওবায়দুলের ছেলে রাশেদ (২০) ।
ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নীলফামারী পুলিশ সুপার মোখলেছুর রহমানের নির্দেশে জাকিরুল হত্যা মামলায় সন্দেহমূলক ভাবে অটোচালক রাশেদকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। এতে সে হত্যার কথা স্বীকার করে বিভিন্ন তথ্য দেয়। তার তথ্যের ভিত্তিতে সোমবার রাতে কমলের বাড়ি হতে কমলকেও গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মামলার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে। জাকিরুলকে হত্যা করে ডোবায় লাশ ফেলার কাজে ব্যবহৃত একটি অটো-রিকশা উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য:- গত ১০ মে উপজেলার পূর্ব বোড়াগাড়ী এলাকায় একটি পরিত্যাক্ত ডোবা হতে জাকিরুল ইসলাম বাচ্চাবাউ (২৫) নামের অর্ধ গলিত এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের এক সপ্তাহ আগে হতে জাকিরুল নিখোঁজ ছিল। এতে জাকিরুলের বাবা আব্দুল গনি লাশ উদ্ধারের দিনেই একটি হত্যা মামলা দায়ের করেন।

Previous articleচান্দিনায় শিশু আরাফাত হত্যার আসামী বাবা ও সৎ মার আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী
Next articleটেকনাফে ইয়াবাসহ ৩ মাদক কারবারী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।