কক্সবাজারে আরো ৬২জন করোনা শনাক্ত

কায়সার হামিদ মানিক: কক্সবাজারে একদিনেই জেলার ৮ উপজেলার প্রত্যেকটি উপজেলাতেই করোনা রোগী শনাক্ত হয়েছে। মঙ্গলবার কক্সবাজার মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে একদিনেই ‘পজিটিভ’ হয়েছেন ৬৫ জন। নতুন আক্রান্ত ৬২ জন এবং ফলোআপ তিনজনের রিপোর্ট পজিটিভ আসে। কমেকের ল্যাবে নতুন করে শনাক্ত ৬২ জনের মধ্যে সদর উপজেলাতেই ৩৬ জন রয়েছেন। এই উপজেলা অনেক আগে থেকে করোনার ‘হটস্পট’ হিসিবে তালিকায় নাম লেখিয়েছে। অন্যান্য উপজেলার মধ্যে চকরিয়ায়- ৮ জন, পেকুয়ায় ৬ জন, রামুতে ১ জন, উখিয়ায়-৫ জন,টেকনাফে২জন,মহেশখালীতে ১ জন ও দ্বীপ উপজেলা কুতুবদিয়ায় নতুন করে ১ জন এবং চট্টগ্রামের লোহাগাড়ার ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এসব তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার মেডিকলে কলেজ অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া। মঙ্গলবার নতুন ৬২ জনের মধ্যে কক্সবাজারের ৮ উপজেলার ৬১ জন শনাক্ত হয়েছেন।
তিনি জানান, মঙ্গলবার (২ জুন) কমেকের পিসিআর ল্যাবে ২৩৩ নমুনা টেষ্টে ৬৫ নমুনা ‘পজিটিভ’ এসেছে। এর মধ্যে ফলোআপ আছে ৩ জন। আর নেগেটিভ হয়েছে ১৬৮ নমুনা।

Previous articleকক্সবাজারে প্রবীণ আ.লীগ নেতাকে বিবস্ত্র করে নির্যাতন করলো যুবলীগ সভাপতি!
Next articleভূঞাপুরে পুকুরে ডুবে শিশুর মৃত্যু, লবন দিয়ে বাঁচানোর চেষ্টা!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।