বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসাদ লাঞ্চিতের ঘটনায় রংপুরে এমপি সাদ এবং সিটি মেয়র মোস্তফার পাল্টাপাল্টি সংবাদ...

সাদ লাঞ্চিতের ঘটনায় রংপুরে এমপি সাদ এবং সিটি মেয়র মোস্তফার পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

জয়নাল আবেদীন: রংপুরে এশাদের পল্লীনিবাসে সাংসদ রাহগির আল মাহি সাদ এরশাদের ঈদ পরবর্তী মতবিনিময় সভায় হট্টগোলের ঘটনায় দলের এক নেতাকে পুলিশ আটক করেছে। এই পরিস্থিতিতে মহানগর জাতীয় পার্টি ও এরশাদপুত্র রাহগীর আল মাহী সাদ পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন।এতে সাদ এরশাদ বলেন, ডিও লেটারে (চাহিদাপত্র) স্বাক্ষর না করার ঘটনাকে কেন্দ্র করে মতবিনিময় সভায় হট্টগোল করে তাকে ও তার স্ত্রীকে লাঞ্ছিত করা হয়েছে। এঘটনায় স্থানীয় নেতাদের ইন্ধন রয়েছে।বুধবার বেলা দুইটার দিকে দর্শনার পল্লী নিবাসে সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদ এসব অভিযোগ করেন।তিনি আরও জানান, ঈদের পর মঙ্গলবার সন্ধ্যায় নেতা-কর্মীদের নিয়ে বৈঠক করছিলাম। সেখানে ডিও লেটারে স্বাক্ষর না দেয়ায় তাকে ও তার স্ত্রীকে গালিগালাজ করে ও ভয়ভীতি দেখিয়ে লাঞ্ছিত করা হয়। এসময় নিজের জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করেন এরশাদ পুত্র। অন্যদিকে ওই ঘটনার সুষ্ঠু তদন্ত দাবিসহ আটক নেতাকে ছেড়ে দিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে মহানগর জাতীয় পার্টির সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।বুধবার পাল্টাপাল্টি সংবাদ সম্মেলনে করে হট্টগোলের ঘটনায় পক্ষে–বিপক্ষে এসব অভিযোগ তুলে ধরা হয়। দুপুর সাড়ে বারোটায় নগরী সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন মহানগর জাতীয় পার্টির সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। তিনি অভিযোগ করেন, বহিরাগত ও ভাড়াটে গুন্ডাদের সাথে নিয়ে রংপুরে রাজনীতি করছেন সাংসদ সাদ এরশাদ। তার লেলিয়ে দেয়া বাহিনী ২৭ নম্বর ওয়ার্ড জাপার সাধারণ সম্পাদক টিপু সুলতান ওরফে রংপুরীকে মারধর করেছে। অন্যায় ভাবে তাকে পুলিশে সোপর্দ করে ঘটনা ভিন্নখাতে প্রভাবিত করতে চেষ্টা করছে। ওই ঘটনার সুষ্ঠু তদন্তসহ আটক নেতাকে ছেড়ে দিতে ২৪ ঘন্টা সময় বেধে দেন সিটি মেয়র মোস্তফা। একই সাথে দ্রুত এর সুরাহা না হলে বৃহত্তর কর্মসূচী দেয়ার হুশিয়ারী দেন তিনি। সংবাদ সম্মেলন শেষে একটি বিক্ষোভ মিছিল নিয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জাপার নেতা-কর্মীরা।এদিকে আটকের বিষয়ে মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকনুজ্জামান জানান, উদ্ভূত পরিস্থিতিতে জিজ্ঞাসাবাদের জন্য জাপা নেতা টিপু সুলতানকে থানায় নিয়ে আসা হয়েছে। এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

উলেখ্য, মঙ্গলবার সন্ধ্যায় পল্লীনিবাসে ডিও লেটারে স্বাক্ষর না করায় রংপুর-৩ আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদের ওপর হামলার চেষ্টা ও লাঞ্ছিত করার অভিযোগে স্থানীয় নেতা টিপু সুলতানকে আটক করে পুলিশ। এনিয়ে বিক্ষুব্ধ নেতাকর্মীরা পল্লীনিবাসের সামনে জড়ো হয়ে বিক্ষোভ করেন। এই বিক্ষোভ মধ্যরাত পর্যন্ত চলে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে পল্লীনিবাস এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments