শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলামানিকগঞ্জে পুকুর থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

মানিকগঞ্জে পুকুর থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সদরের একটি পুকুর থেকে দেবদ্বীপ ঘোষ দীপ্ত (১৫) নামের এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ শুক্রবার ৫(জুন) সকাল ১০টার দিকে সরকারি দেবেন্দ্র কলেজের পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।
দীপ্ত মানিকগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। সে মানিকগঞ্জ পৌরসভার গঙ্গাধরপট্টি এলাকার দিলীপ কুমার ঘোষের ছেলে।
স্থানীয়সূত্রে জানাযায়, গত বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে স্কুলছাত্র দীপ্ত গঙ্গাধরপট্টি এলাকার বাসা থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ হন। পরিবারের লোকজন ওইদিন রাতে সন্তানের খোঁজ না পেয়ে দীপ্তর পিতা দিলীপ কুমার মানিকগঞ্জ সদর থানায় জিডি করা হয়। এদিকে আজ শুক্রবার সকালে সরকারি দেবেন্দ্র কলেজের পূর্ব পাশের পুকুরে একটি লাশ ভাসতে দেখেন স্থানীয় থানায় খবর দেন। খবর পেয়ে সকাল ১০ টার দিকে পুকুর থেকে ছাত্রের লাশ উদ্ধার করে থানার পুলিশ। দীপ্তর পরিবার লাশ সনাক্ত করেন।
এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা ও সিআইডির কর্মকর্তরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে সদর থানার ওসি (তদন্ত) হানিফ সরকার জানান, ময়নাতদন্তের জন্য লাশ মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments