সোমবার, মে ১৩, ২০২৪
Homeসারাবাংলাকরোনার উপসর্গ নিয়ে সীতাকুন্ড থানার এসআইয়ের মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে সীতাকুন্ড থানার এসআইয়ের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: চার দিন সর্দি ও জ্বরে ভুগে মারা গেছেন সীতাকুন্ড থানার সহকারী পরিদর্শক ইকরামুল ইসলাম (৪৫)। পৌরসদরস্থ উত্তর বাজারের ভাড়া বাসায় আজ শনিবার সকালে মারা যান তিনি।

নিহতের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার লাকসাম থানার কাঠালিয়া এলাকায়। করোনা পরীক্ষার জন্য লাশের নমুনা সংগ্রহ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায় সীতাকুন্ড পৌরসভার উত্তর বাজারে ভূইঁয়া টাওয়ার নামের একটি ভবনের ব্যাচেলর বাসায় থাকতেন এসআই ইকরাম। গত ২ জুন থেকে সর্দি-জ্বরে ভুগছিলেন তিনি। চিকিৎসকের পরামর্শে ওষুধও খাচ্ছিলেন। আজ শনিবার সকাল ১০টার দিকে একই ফ্ল্যাটের অন্য দুজন তাকে ঘুম থেকে ডাকতে গেলে অচেতন অবস্থায় মুখে ফেনা দেখতে পান।

থানায় খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সীতাকুন্ড মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) আবুল কালাম আজাদ জানান, চার দিনেও জ্বর না কমাতে আজ করোনা পরীক্ষার নমুনা দেওয়ার কথা ছিল এসআই ইকরামের।

সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা নুর উদ্দিন রাশেদ জানান, নিহতের মুখে ফেনা ছিল। এ কারণে প্রাথমিকভাবে স্ট্রোকে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে তিনি যেহেতু জ্বর ও সর্দিতে ভুগছিলেন তাই করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments