হবিগঞ্জে বজ্রপাতে আরও ৩ জনের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: হবিগঞ্জের আজমিরীগঞ্জ ও শায়েস্তাগঞ্জ উপজেলায় বজ্রপাতে দুই কিশোরসহ ৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৩ জন।

আজ শনিবার (৬ জুন) সকালে পৃথক এ দুর্ঘটনাগুলো ঘটে।

মৃতরা হলেন- আজমিরীগঞ্জের রনিয়া গ্রামের মালেক মিয়ার ছেলে মারফত আলী (১৬), আবেদ আলীর ছেলে রবিন মিয়া (১৭) এবং শায়েস্তাগঞ্জের চণ্ডিপুর গ্রামের আছকির মিয়া (৫৫)।

আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাঈমা খন্দকার গণমাধ্যমকে বলেন, সকাল ৯টার দিকে স্থানীয় হাওরে কাজ করছিলেন ৫ জন। এসময় বৃষ্টি শুরু হলে বজ্রপাতে ঘটনাস্থলেই ওই দুই কিশোরের মৃত্যু হয় এবং আহত হন ৩ জন। আহতদের হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ ইউএনও সুমী আক্তার গণমাধ্যমকে বলেন, আজ সকালে বজ্রপাতে উপজেলার নূরপুর ইউনিয়নের আকসির মিয়া নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

এর আগে শুক্রবার হবিগঞ্জের আজমিরীগঞ্জ ও বাহুবল উপজেলায় বজ্রপাতে ৩ শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছে এক শিশু। নিহতদের প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে সরকারি সহায়তা দেওয়া দিয়েছে স্থানীয় প্রশাসন।

Previous articleমানিকগঞ্জে একদিনে আরও ৮৮ জনের করোনা শনাক্ত
Next articleকেরানীগঞ্জে চাঁদা নেওয়ার সময় হাতেনাতে যুবলীগ নেতা আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।