বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকমলগঞ্জে ভুয়া মসজিদের নাম ও ইমাম সেজে প্রধানমন্ত্রীর অনুদানের চেক গ্রহণ: এলাকায়...

কমলগঞ্জে ভুয়া মসজিদের নাম ও ইমাম সেজে প্রধানমন্ত্রীর অনুদানের চেক গ্রহণ: এলাকায় তোলপাড়

কাদির চৌধুরী ফারহান: মৌলভীবাজারের কমলগঞ্জে ভুয়া মসজিদের নাম ও ইমাম সেজে প্রধানমন্ত্রীর অনুদানের চেক গ্রহণ করা নিয়ে এলাকায় চরম তোলপাড় দেখা দিয়েছে।

জানা যায়, কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের ১নং ওয়ডের্র কালেঙ্গা গ্রামে দক্ষিণ কালেঙ্গা জামে মসজিদের ভুয়া নাম ও ইমাম সেজে সরকারী অনুদানের চেক গ্রহণ করেন ওই এলাকার কেরামত আলী নামে এক হুজুর। তিনি কোন মসজিদের ইমাম-মোয়াজ্জিন নয় তারপরও ভুয়া মসজিদের নাম দিয়ে ৬জুন বিকালে মসজিদ ভিত্তিক নগদ ৫ হাজার টাকার চেক গ্রহণ করেন, যা নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

আলাপপকালে কালেঙ্গা গ্রামের কয়েকজন ইমাম জানান, কেরামত আলী মসজিদের ইমাম সেজে ভুয়া নামে মসজিদ দেখিয়ে এই অনুদানের চেক গ্রহণ করে সরলমনা মানুষকে ধোকা দিয়েছেন।

এ বিষয়ে কেরামত আলীর সাথে এ প্রতিনিধি মোঠফোনে কথা বললে চেক গ্রহনের কথা স্বীকার করে বলেন আমি একজন ইমাম। এছাড়াও চেক আমি ফিরত দিয়ে দিয়েছি বলেই কথা বলা বন্ধকরে ফোনের লাইন কেটে দেন।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মুজিবুর রহমান বলেন, দক্ষিণ কালেঙ্গা জামে মসজিদ নামে আমার এলাকায় কোন মসজিদ নেই। এই নাম ব্যবহার করে কি ভাবে উনি (কোরামত আলী) চেক গ্রহণ করলেন সেটা আমার জানা নেই। তবে আজ কমলগঞ্জ উপজেলা র্নিবাহী র্কমর্কতা বিষয়টি আমাকে জানালে আমি কেরামত আলীর কাছ থেকে চেক উদ্বার করে কমলগঞ্জ উপজেলা র্নিবাহী র্কমর্কতার অফিসে জমা দিয়েছি।

এ বিষয়ে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক বলেন, সাংবাদিকদের মাধ্যমে সংবাদ পেয়ে ৭ জুন দুপুরে দ্রুত চেকটি উদ্বার করে নিয়ে আসি।
তিনি আরো জানান, কেরামত আলীর বিরুদ্বে বাল্যবিবাহ সহ একাধিক অভিযোগ রয়েছে।
এছ্ড়াও তিনি বলেন, কেরামত আলীর বিরুদ্বে তদন্ত পুর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments