বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন সাংবাদিক গোলাম মোস্তফা

চান্দিনায় করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন সাংবাদিক গোলাম মোস্তফা

ওসমান গনি: এবার করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেলেন কুমিল্লা জেলার চান্দিনার সাংবাদিক জনাব গোলাম মোস্তফা। (৪৮)। বৃহস্পতিবার ( ১১ জুন) দুপুর দেড়টায় চান্দিনা থানা রোডের বাসায় সাংবাদিক গোলাম মোস্তফার মৃত্যু ঘটে। বিকালে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন সরকারের নেতৃত্বাধীন একটি স্বেচ্ছাসেবী টিম তার গ্রামের বাড়ি উপজেলার মাইজখার ইউনিয়নের কাশারীখোলায় দাফন সম্পন্ন করে

সাংবাদিক গোলাম মোস্তফা চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের কাশারীখোলা গ্রামে ১৯৭২ সালে জন্ম গ্রহন করে। তিনি আব্দুর রহিম এর ছেলে। তিনি দৈনিক ভোরের ডাক পত্রিকার চান্দিনা প্রতিনিধি এবং চান্দিনা রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১১ বছরের এক মেয়ে এবং ০৬ বছরের এক ছেলে রেখে গেছেন।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) গাজী মাহমুদুল হাসান জানান, সাংবাদিক গোলাম মোস্তফার মধ্যে করোনার সকল উপসর্গ ছিল। মৃত্যুর পর মরদেহের নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসলে বলা যাবে করোনাভাইরাস আক্রান্ত হয়েছিলেন কিনা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments