বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলারাযপুরে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে জখম: বসতবাড়ী ভাংচুর, টাকা লুট

রাযপুরে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে জখম: বসতবাড়ী ভাংচুর, টাকা লুট

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে দুই লাখ চাঁদা না দেয়ায় সালমা বেগম (৩০) নামে এক প্রবাসীর স্ত্রী ও গৃহবধুকে কুপিয়ে জখমসহ বসতঘর ভাংচুর করেছে স্থানীয় আ’লীগ নেতা-কর্মীরা। রক্তাক্ত জখম অবস্থায় সালমাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গৃহবধু সালমা একই এলাকার সৌদি প্রবাসী নাজমুল হোসেনের স্ত্রী। ঘটনাটি ঘটেছে রোববার দুপুরে উপজেলার দক্ষ্মীন চরবংশী ইউপির চরকাছিয়া গ্রামে মিয়ার হাট বাজার এলাকায়। সন্ধায় আহতের ননদ রনিফা বেগম বাদী হয়ে চরবংশী ইউনিয়ন আ’লীগ সহ-সভাপতি মনির হোসেন মোল্লা, দাদন মোল্লা,সবুজ হাওলাদার ও হাসিম চৌকিদারসহ ৩১ জনের নামে থানায় হত্যার চেষ্টা, টাকা লুট ও বসতঘর ভাংচুরের মামলা করেছেন। এঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।।

হাসপাতালে চিকিৎসাধীন আহত সালমা ও ইউপি সদস্য নজরুল ইসলাম জানান, আমাদের পরিবারের সাথে আ’লীগ নেতা মনির মোল্লা গংদের সাথে পুর্ব বিরোধ চলে আসছে। কয়েকদিন ধরে ২ লক্ষ টাকা চাঁদা দেয়ার জন্য সালমাকে চাপ সৃষ্টি করে আসছে মনির মোল্লা,দাদন মোল্লা, সবুজ হাওলাদার ও হাসিম চৌকিদার। ৯ জুন বিদেশ থেকে আসা ১ লক্ষ ২০ হাজার টাকা রায়পুরের একটি ব্যাংক থেকে উত্তোলন করে বাড়ীতে এনে আলমাড়িতে রাখে গৃহবধু সালমা বেগম। এটাকার কথা জানতে পেরে রোববার দুপুরে মনির মোল্লার নেতৃত্বে ১০/১২ সশস্র লোকজন সালমার বাড়ীতে হানা দিয়ে ২ লাখ টাদা চাঁদা দিতে চাপসৃষ্টি করে। চাঁদা দিতে অস্বীকার করলে সালমাকে দা ও সেনি দিয়ে এলোপাতাড়ী কুপিয়ে জখম করে তারা । এসময় বসতঘর ভাংচুর করে আলমাড়িতে থাকা এক লাখ ২০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। এতে সালমার হাত, পা, মাথাসহ শরীরের কয়েক স্থানে মারাত্নক জখম হয়। আমরা থানায় ৩১ জনের নামে মামলা করেছি। লুট হওয়া টাকা উদ্ধারসহ আসামীদের গ্রেপ্তার করে শাস্তির দাবি জানাই।

এঘটনায় আ’লীগ নেতা মনির মোল্লা ও দাদন মোল্লা মোবাইলে বলেন, এ ঘটনা সম্পুর্ন মিথ্যা। আমরা কিছুই জানিনা।

রায়পুর চরবংশী হাজিমারা ফাঁড়ি থানার ওসি পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, সংবাদ শুনে ঘটনাস্থলে যাওয়ার আগেই অভিযুক্তরা পালিয়ে গেছে। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments