বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলানাসিমকে নিয়ে আপত্তিকর পোস্ট দেয়ায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা

নাসিমকে নিয়ে আপত্তিকর পোস্ট দেয়ায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা

বাংলাদেশ প্রতিবেদক: আওয়ামী লীগের প্রবীণ নেতা ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেয়ায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে সাতক্ষীরার কলারোয়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন এক ছাত্রলীগ নেতা। রোববার রাতে থানায় মামলাটি রেকর্ড করা হয়।

কলারোয়া থানায় মামলা দায়ের করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর হোসেন। মামলায় আসামি করা হয়েছে কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মন্ময় মনিরকে। তিনি সাতক্ষীরা সদরের ছয়ঘরিয়া এলাকার মৃত অয়েজ উদ্দীনের ছেলে। এছাড়া সাতক্ষীরা সদরের আলীপুর সীমান্ত কলেজের প্রভাষক তিনি।

কলারোয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর হোসেন জানান, নাসিমের মৃত্যুর পর শনিবার রাতে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেন মন্ময় মনির। ফেসবুকে লেখাটি দেখে আমি মর্মাহত হয়েছি। তিনি কলারোয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ছিলেন। আমি ছাত্রলীগের নেতাকর্মী ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করে তার এই আপত্তিকর ফেসবুক পোস্টের প্রতিবাদ করেছি। থানায় মামলা করেছি।

কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু জানান, ২০১৪ সালের উপজেলা আওয়ামী লীগের কমিটিতে প্রচার ও প্রকাশনা সম্পাদক ছিলেন মন্ময় মনির। মূলত তার বাড়ি সাতক্ষীরা সদরের ছয়ঘরিয়া এলাকায় তবে তিনি কলারোয়া সদরের মুরালিকাটি এলাকায় শ্বশুরবাড়ির জমিতে স্থায়ী হয়েছেন।

এ বিষয়ে কলারোয়া থানার ওসি মুনীর উল গিয়াস বলেন, প্রবীণ আওয়ামী লীগ নেতার মৃত্যুর পর ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ার অভিযোগ এনে কলারোয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর হোসেন একটি অভিযোগ দেন। অভিযোগটি আমলে নিয়ে মন্ময় মনির নামের ওই ব্যক্তির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments