বুধবার, মে ১৫, ২০২৪
Homeসারাবাংলালিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যায় জড়িত আজাদ মেহেরপুরে গ্রেফতার

লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যায় জড়িত আজাদ মেহেরপুরে গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: লিবিয়ার মিজদাহ শহরে ২৬ বাংলাদেশিসহ ৩০ জনকে নির্বিচারে গুলি করে হত্যার ঘটনায় জড়িত আবদুস সামাদ আজাদকে (৩০) গ্রেফতার করেছে সিআইডি পুলিশের একটি দল।

আজ সোমবার ভোরে মেহেরপুরের গাংনী উপজেলার ষোলটাকা ইউনিয়নের ভোলাডাঙ্গা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

আবদুস সামাদ আজাদ গাংনীর ধানখোলা ইউপির কসবা মোল্লাপাড়া এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে এবং ভোলাডাঙ্গা হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক।

সিআইডির ওসি হাসান ইমাম জানান, আন্তর্জাতিক মানবপাচারকারী চক্রের সদস্য আবদুস সামাদের নামে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানায় একটি মানবপাচার আইনে মামলা আছে। তিনি তার শশুরবাড়ি ভোলাডাঙ্গা গ্রামে অবস্থান করছেন এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

ওসি আরও জানান, সম্প্রতি ২৬ বাংলাদেশিসহ ৩০ জনকে নির্মমভাবে গুলি করে হত্যাকারীদের একজন এই আজাদ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবদুস সামাদ ওই চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করেন। অবৈধভাবে বাংলাদেশ থেকে লিবিয়ায় বিভিন্ন উপায়ে মানবপাচার করেন তিনি।

স্থানীয়রা জানান, আবদুস সামাদ আজাদ একসময় লিবিয়ায় ছিলেন। এর পর থেকে লিবিয়ায় মানবপাচারের সঙ্গে জড়িয়ে পড়েন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments