শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাচাকরি না পেয়ে ইংরেজিতে মাস্টার্স করা যুবকের আত্মহত্যা

চাকরি না পেয়ে ইংরেজিতে মাস্টার্স করা যুবকের আত্মহত্যা

আব্দুদ দাইন: পাবনার সাঁথিয়ায় এনামুল হক সুইট(৩২) নামে উচ্চ শিক্ষিত বেকার যুবক গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। এনামুল উপজেলার আর/আতাইকুলা ইউনিয়নের বামনডাঙ্গা গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য আতাউর রহমানের ছেলে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত রাতে। এলাকাবাসী সূত্রে জানাযায়, এনামুল হক সুইট পাবনা সরকারী এ্যাডওয়ার্ড কলেজ থেকে ইংরেজিতে অনার্স ও মাস্টার্স শেষ করে প্রথমে বনগ্রাম হাজী জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ে খন্ডকালিন শিক্ষক হিসেবে যোগদান করেন। পরে স্ত্রীসহ তিনি ঢাকায় একটি হাসপাতালে চাকুরী নেন।

করোনাকালিন সময়ে এনামুলের চাকুরী না থাকায় তিনি বাড়িতে চলে আসেন। তার স্ত্রী পাবনা সদর হাসপাতালে সেবিকার চাকুরীতে যোগদান করেন। ভালো কর্ম না থাকায় তিনি দীর্ঘদিন ধরে হতাশায় ভুগছিলেন। ঘটনার দিন রাতে নিজ ঘরে গলায় ফাঁস নিয়ে তিনি আত্মহত্যা করেন।এনামুল তার ফেসবুকে বিভিন্ন সময় বিভিন্ন রকম হতাশার কথা পোস্ট করেছেন। অনেকেরই ধারনা এনামুল ভালো কর্ম না পাওয়ায় তার পারিবারিক জীবন ভালো যাচ্ছিল না। কর্মহারিয়ে হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন। আতাইকুলা থানার এসআই সুভাশ চন্দ্র জানান, লাশ উদ্ধার করে পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে ব্যবস্থা নেয়া হবে

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments