শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাআমপাড়াকে কেন্দ্র করে ভূঞাপুরে চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই খুন

আমপাড়াকে কেন্দ্র করে ভূঞাপুরে চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই খুন

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে আমপাড়াকে কেন্দ্র করে চাচাত ভাইয়ের হাতে চাচাতো ভাই খুন হওয়ার হওয়ার ঘটনা ঘটেছে। নিহত মেহেদী হাসান রাজিব (৩৫) উপজেলার ফলদা ইউনিয়নের গারাবাড়ি গ্রামের গোলাম মোস্তফা দুলালের ছেলে। বৃহস্পতিবার (১৮ জুন) বিকেলে উপজেলার ফলদা ইউনিয়নের গারাবাড়ি গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার গারাবাড়ি গ্রামের মফিজুল হক চন্দনের ছেলে জিহাদের সাথে তারই আপন চাচাতো ভাই রাজিবের মধ্যে কথা কাটাকাটি হয়। এর আগে রাজিব বাড়ির গাছের আম পাড়ার জন্য জিহাদদের বাড়ির উচু একটা বাঁশ নিয়ে আম পাড়ছিল। এসময় বাঁশটি ভেঙে গেলে দুইজনের সাথে তর্কাতর্কির এক পর্যায়ে জিহাদ উপর্যুপরিভাবে রাজিবের পেটে ছুরিকাঘাত করে। সে সময় রাজিব মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করে। পরে সেখানেও তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়। কিন্তু

তাকে হাসপাতালের তিনতলা থেকে নিচে নামানোর পথে তার মৃত্যু হয়।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম বলেন, ঘটনার পরই পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পরপরই আসামীরা এলাকা ছেড়ে পালিয়েছে। তাদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments