বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাকমলগঞ্জে করোনার উপসর্গ নিয়ে দুই বৃদ্ধের মৃত্যু

কমলগঞ্জে করোনার উপসর্গ নিয়ে দুই বৃদ্ধের মৃত্যু

কাদির চৌধুরী ফারহান: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের দক্ষিন ভানুবিল গ্রামে শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে দুই বৃদ্ধার মৃত্যু হয়েছে। এছাড়া আরও এক বৃদ্ধ অসুস্থ্য অবস্থায় বাড়িতে চিকিৎসা সেবা নিচ্ছেন।
করোনার উপসর্গ নিয়ে মৃত্যুরা হলেন-দক্ষিণ ভানুবিল গ্রামের টিলা বাড়ীর ওয়াহিদ মিয়া (৬০) ও প্রতিবেশী আলতা মিয়া (৬২)। এ ঘটনার পর থেকে স্থানীয়ভাবে ভানুবিল ও আশপাশের গ্রামে আতঙ্ক বিরাজ করছে।

শুক্রবার (১৯ জুন) দুপুরে সরেজমিনে দক্ষিণ ভানুবিল গ্রামে গেলে স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে ভানুবিল গ্রামের ওয়াহিদ মিয়া অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে দ্রুত তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। মৌলভীবাজার সদর হাসপাতাল থেকে বৃদ্ধ ওয়াহিদ মিয়াকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত ১১টায় তার মৃত্যু হয়।

এদিকে শুক্রবার সকাল ৭টায় জ্বর, কাশি ও শ্বাস কষ্ট নিয়ে মৃত ওয়াহিদ মিয়াকে দেখতে যান আলতা মিয়া। বাড়ী ফিরে তিনি কয়েকবার বমি করেন, এর কিছুক্ষন পর মারা যান আলতা মিয়া। স্বাস্থ্যবিধি উপেক্ষা করেই মৃত দু’জনের জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

আদমপুর ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য কে. মনিন্দ্র সিংহ জানান, মৃত দুইজন ও অসুস্থ অপরজন একই উপসর্গে ভোগছেন। স্বাস্থ্যবিধি মেনে মৃত দুইজনের জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। উপজেলা স্বাস্থ্য বিভাগ মৃত দুজনসহ অপর অসুস্থ ব্যক্তির নমুনা সংগ্রহ করেছে।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম. মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে দুই ব্যক্তির মৃত্যু ও একজন অসুস্থ থাকার কথা শুনে উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক বলেন, উপজেলা স্বাস্থ্য বিভাগকে নির্দেশনা দেওয়ার পর তারা মৃত দুই বৃদ্ধ ও অসুস্থ বৃদ্ধের নমুনা সংগ্রহ করছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments