বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ জনের মৃত্যু

নোয়াখালীতে দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ জনের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর হাতিয়া উপজেলার চেয়ারম্যানঘাট এলাকায় দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডে তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার রাত ১০টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে।

এতে ঘটনাস্থলেই দগ্ধ হয়ে দুই জন এবং একজন ঢাকার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এই ঘটনায় পুড়ে গেছে ঘাটের ১৬টি দোকান।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন- এক দোকানের ব্যবস্থাপক মো. মহিবুল ইসলাম (৩৮), একই দোকানের কর্মচারী রহমত উল্লাহ (৩৫) ও খালেদ উদ্দিন (৪৫)।

হাতিয়া থানার ওসি আবুল খায়ের জানান, চেয়ারম্যানঘাটের একটি দোকানে জ্বালানি তেলসহ বিভিন্ন সামগ্রী বিক্রি করা হয়। ওই দোকানের ভেতরে সোমবার রাত ১০টার দিকে গ্যাস সিলিন্ডারে রান্না করা হচ্ছিল। তার পাশেই দোকানের এক কর্মচারী এক ক্রেতাকে জ্বালানি তেল মেপে দিচ্ছিলেন। এ সময় হঠাৎ গ্যাসের সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে।

মুহূর্তের মধ্যে পুরো দোকানে আগুন ধরে যায়। দ্রুতই আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সুবর্ণচর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন।

ওসি আরও জানান, আগুন নেভানোর পর ঘটনাস্থল থেকে দুই ব্যক্তির পুড়ে অঙ্গার হয়ে যাওয়া লাশ উদ্ধার করা হয়। তা দেখে পরিচয় শনাক্ত করার উপায় ছিল না। তবে স্থানীয় লোকজন বলেছেন, একজনের নাম মহিবুল ইসলাম, অপরজন নাম রহমত উল্লাহ। মহিবুল ইসলাম অগ্নিকাণ্ডের সূত্রপাত হওয়া দোকানে ব্যবস্থাপক ছিলেন। আর রহমত একই দোকানের কর্মচারী।

এ ছাড়া দোকানের অপর কর্মচারী খালেদ উদ্দিন আগুনে গুরুতর দগ্ধ হয়েছেন। তাকে উদ্ধার করে রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সাড়ে ছয়টার দিকে তার মৃত্যু হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments