রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে স্কুলছাত্রীর প্রধামন্ত্রীর ত্রান তহবিলে উপবৃত্তির ১০ হাজার টাকা চেক প্রদান

সিংগাইরে স্কুলছাত্রীর প্রধামন্ত্রীর ত্রান তহবিলে উপবৃত্তির ১০ হাজার টাকা চেক প্রদান

মিজানুর রহমান বাদল: মহামারী করোনাভাইরাসে দেশের অর্থনীতির চাকা স্থবির। সরকার বিভিন্নভাবে জনগনকে অর্থ প্রনোদনাসহ বিভিন্ন কর্মসুূচি হাতে নিয়েছেন। আর এ জন্য মাননীয় প্রধানমন্ত্রী অসহায় দরিদ্র ও মধ্যর্বৃত্তদের সহয়তা করার জন্য গঠন সকরেছেন ত্রাণ তহবিল। মানিকগঞ্জে সিংগাইরে স্কুলছাত্রীর উপবৃত্তির ১০ হাজার টাকার চেক প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের জন্য ইউএনওর হাতে তুলে দেন। বুধবার(২৪ জুন) দুপুরে সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার রুনা লায়লার হাতে উপবৃত্তির দশ হাজার টাকার চেক দেন। এ সময় আরো উপস্থিতইছিলেন, উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মেহের নিগার সুলতানা, উপজেলা রভাইস চেয়ারম্যান ইঞ্জি: রবিউল আলম উজ্জল, উপজেলা জাতীয় মহিলা সংস্থার নবনির্বাচিত চেয়ারম্যান ও সিংগাইর পাইলট বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোসা: আনোয়ারা খাতুন ও আব্দুল লতিফ প্রমূখ। স্কুলছাত্রী আলফি শাহরীন উপজেলার চারিগ্রাম শাহাদৎ আলী খান উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবদুল লতিফের কন্যা। সে সিংগাইর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। তার বাড়ি ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের আটকাহনিয়া গ্রামে। আলফি শাহরীন ২০১৫ ৫ম শ্রেণিতে ও ২০১৮ সালে

পিএসসিতে টেলেন্টপুল বৃত্তি পেয়েছে। এ ছাড়াও ভাষা ও সাহিত্য প্রতিযোগিতায় মানিগঞ্জ জেলা পর্যায়ে প্রথম ও জাতীয় শিক্ষা সপ্তাহ(বিতর্ক, উপস্থিত অভিনয়) প্রতিযোগিতা জেলা পর্যায়ে প্রথম হয়। জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা ( ধারাবাহিক গল্প বলা) জেলা পর্যায় প্রথম হয় ২০২০সালে। দূর্ণীতি বিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় শ্রেষ্ঠ বক্তা হয় ২০২০সালে। মোধাবী ছাত্রী আগামীতে বড় হয়ে ডাক্তার হতে চায়। ডাক্তার হয়ে সকলের সেবা করে যেতে চায় । সকলের কাছে দোয়া চান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments