শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে সড়ক দখল করে গেট নির্মাণ!

বাউফলে সড়ক দখল করে গেট নির্মাণ!

অতুল পাল: পটুয়াখালীর বাউফলে স্থানীয় সরকার বিভাগের কোন প্রকার অনুমতি ছাড়াই নির্মাণাধীন কার্পেটিং সড়ক দখল করে অবৈধ ভাবে পাকা গেট নির্মাণ করে যাচ্ছে স্থানীয় একটি প্রভাবশালী মহল। গেটের পিলারের কারণে সিডিউল অনুযায়ী সড়ক নির্মাণ করাও সম্ভব হচ্ছে না। বাধাগ্রস্থ হচ্ছে উন্নয়ন কাজ।
সরেজমিনে দেখা গেছে, বাউফল সদর ইউনিয়নের হোসনাবাদ এলাকায় বুর্জুক আলী সিকদার বাড়ীর সামনে এলজিইডির নির্মাণাধীন কার্পেটিং সড়কের উপর গেটের পাকা পিলার নির্মাণ করা হয়েছে। মুল সড়ক ১০ফুট পাশে থাকার কথা থাকলেও গেটের কারনে ১০ফুট রাখা সম্ভব হচ্ছে না।
স্থানীয়রা জানায়, কয়েক বছর আগে স্থানীয় একটি মাদ্রাসার নামে গেট নির্মাণ কাজ শুরু করেন বাউফল উপজেলা ইসলামী আন্দোলনের আমীর মো. নজরুল ইসলাম। মাদ্রাসা কর্তৃপক্ষ স্থানীয়দের বাধা উপেক্ষা করে অবৈধভাবে সরকারি সড়ক দখল করে গেটের জন্য আরসিসি পিলার নির্মাণ করা হয়েছে।
এবিষয়ে নজরুল ইসলাম বলেন, মাদ্রাসার পরিচিতির জন্য গেট নির্মাণ করা হয়েছে। যখন নির্মাণ করা হয়েছে তখন কাঁচা রাস্তা ছিল। এখন পাকা করণের কাজ শুরু হয়েছে। সরকার যদি গেট ভাঙতে বলে তাহলে ভেঙে ফেলবো।
এবিষয়ে বাউফল উপজেলা এলজিইডি প্রকৌশলী মো. সুলতান আহম্মেদ বলেন, বিষয়টি আপনাদের মাধ্যমেই জানলাম। ঘটনাস্থল পরিদর্শন করে ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments