শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামহেশখালীতে ইয়াবা, গাঁজা, মদ, টাকা উদ্ধার: স্বামী-স্ত্রীসহ গ্রেফতার ৫

মহেশখালীতে ইয়াবা, গাঁজা, মদ, টাকা উদ্ধার: স্বামী-স্ত্রীসহ গ্রেফতার ৫

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের মহেশখালী থানার বর্তমান ওসি দিদারুল ফেরদাউস এর নেতৃত্বে উপজেলার বড় মহেশখালী, কুতুবজোমসহ বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয় রবিবার বিকালের দিকে।

এদিকে অভিযানে ৮শ,৩০পিছ ইয়াবা,গাঁজা ৫০পুরিয়া গাঁজা ও নগদ ৮হাজার ৩শ ৫০টাকা/-সহ চিহ্নিত মাদক ব্যবসায়ী আমানুল করিম(৩৮),গিয়াস উদ্দিন(৩৯)ও তার স্ত্রী ফাতেমা বেগম কে গ্রেপ্তাতার করা হয়। এরা সকলেই বড় মহেশখালীর ইউনিয়নের বলে জানাগেছে।অপরদিকে নুরুল আলম(২৯) ও মোঃবেলাল হোসেন(৩০) কে ১৫লিটার বাংলা মদসহ বড় মহেশখালীর মাহারাপাড়া থেকে গ্রেপ্তার করা হয়।স্থানীয়রা জানিয়েছেন মাদক ব্যবসায়ীদের কারনে এলাকাবাসী অতিষ্ট। মাদক কারবারিদের গ্রেপ্তাতারের খবর এলাকায় ছড়িয়ে পড়লে শান্তিপ্রিয় লোকজন স্বস্তির নিঃশ্বাস ফেলে।

রবিবার বিকালে থানার পুলিশ কয়েকটি ইউনিটে ভাগ হয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তাতার করতে সক্ষম হয়।

মহেশখালী থানার ওসি দিদারুল ফেরদাউস জানান, মাদক কারবারি,সন্ত্রাসী,বনদস্যু, জলদস্যু যেই হোক, কাউকে ছাড় দেওয়া হবে না। হয় তারা আত্নসমর্পন করে স্বাভাবিক জীবনে ফিরে আসবে। আর নাহয় করুন পরিনতি ভোগ করতে হবে। গ্রেপ্তাতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে বলে জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments