শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে ছেলের সাথে বাড়ী ফেরা হলে না জেলে রিয়াজের

রায়পুরে ছেলের সাথে বাড়ী ফেরা হলে না জেলে রিয়াজের

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে মেঘনা নদীতে মাছ ধরতে গিয়ে রিয়াজ মাজি (৪৮) নামের জেলে নিহত হয়েছেন। শুক্রবার (১০ জুলাই) বিকালে উপজেলার চরলক্ষ্মী গ্রামের বদ্দার নামক স্থানে মেঘনা নদীতে এঘটনা ঘটেছে। নিহত রিয়াজ বরিশালের হিজলা এলাকার জয়নাল আবেদিনের ছেলে। শনিবার (১১ জুলাই) নিহতের বাড়ী থেকে লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরন করেছে ফাঁড়ি থানা পুলিশ।

নিহতের স্ত্রী সুমি বেগম জানান, তার স্বামী রিয়াজ ৩০ বছর ধরে শশুর বাড়ীতেই দুই ছেলেকে নিয়ে বসবাস করছিলেন। প্রতিদিনের মত শুক্রবার বিকেলে নৌকায় ছোট ছেলেকে রেখে মেঘনায় পুথি জাল দিয়ে মাছ ধরছিলেন। এসময় শরীরের সাথে জাল আটকে গিয়ে নদীর স্রোতের টানে আটকে যায়। ছেলের চিৎকারে অন্য জেলেরা মৃত অবস্থায় রিয়াজকে উদ্ধার করে রাতে বাড়ীতে নিয়ে আসে। সকালে পুলিশ রিয়াজের মৃত দেহ সদর হাসপাতালে নিয়ে যায়। ছেলেকে সাথে করে নিয়ে গিয়ে বাড়ীতে আর ফেরা হলো না। আমি এখন কি বাঁচবো- এ বলে জ্ঞান হারিয়ে ফেলেন সুমি বেগম।।

দক্ষ্মীন চরবংশী ইউপি চেয়ারম্যান আবু সালেহ মিন্টু ফরাজি বলেন, জেলে রিয়াজ ভালো মানুষ ছিলেন। পরিবারের সাথে আমিও শোকাহত।

রায়পুরের উত্তর ও দক্ষিন চরবংশী হাজিমারা ফাঁড়ি থানার পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, নদীতে মাছ ধরতে গিয়ে জেলের মৃত্যুর সংবাদ শুক্রবার রাতে শুনে শনিবার সকালে বাড়ী থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল পাঠানো হয়েছে। এঘটনায় নিহত জেলের স্ত্রী সুমি সাধারন ডায়রি করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments