শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাপীরগঞ্জে এক আম ব্যবসায়ীর লাশ উদ্ধার

পীরগঞ্জে এক আম ব্যবসায়ীর লাশ উদ্ধার

ফিরোজ সুলতান: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আশরাফ আলী নামে এক আম ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। ১৩ই জুলাই সোমবার দুপুরে উপজেলার ফকিরগঞ্জ-গোগর পাঁকা সড়কের খটিশংগা নামক এলাকা হতে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আম ব্যবসায়ী উপজেলার কোষারানীগঞ্জ ইউনিয়নের দলপতিপুর গ্রামের কালু মোহাম্মদের ছেলে। নিহত আশরাফ আলীর চাচাতো ভাই তোফাজ্জল হাওলাদার জানান, রবিবার বিকেলে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন আশরাফ। রাতে আর ফিরেননি। অনেক খোজাঁখুঁজি করা হয়েছে। সোমবার দুপুরে খট্শিংগা এলাকায় আশরাফ আলীর মোটর সাইকেলটি রাস্তার পার্শ্বে পড়ে থাকতে দেখে তার ছেলের এক স্থানীয় বন্ধু তাকে খবর দেন। পরে ঘটনাস্থলে এসে আশরাফের লাশ সনাক্ত করা হয়।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের পর ঘটনার আসল রহস্য জানা যাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments