শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে জেলা প্রশাসকসহ নতুন করে ৫২ জন করোনায় আক্রান্ত

টাঙ্গাইলে জেলা প্রশাসকসহ নতুন করে ৫২ জন করোনায় আক্রান্ত

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের নতুন যোগদানকৃত জেলা প্রশাসক মো. আতাউল গনিসহ জেলায় নতুন করে ৫২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৫’শ১৫ জনে। এদের মধ্যে টাঙ্গাইল সদরে ২৯ জন, মির্জাপুরে ৩, বাসাইলে ৭, কালিহাতিতে ৭, ধনবাড়িতে ৩, গোপালপুরে ২, ও ভূঞাপুর ১ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, এপর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮৫৩ জন । আর মৃত্যু হয়েছে ২৫ জনের। চিকিৎসা নিচ্ছেন টাঙ্গাইলের জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ও বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ ঢাকার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে।

এদিকে টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. আতাউল গনি ১৩ জুলাই টাঙ্গাইলের জেলা প্রশাসক হিসেবে যোগদান করেরন। তিনি বর্তামানে সরকারী বাসভবনে চিকিৎসাধীন আছেন।

জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি টাঙ্গাইল সদরেই। টাঙ্গাইলের বিভিন্ন উপজেলার করোনা আক্রান্তের সংখ্যা, সদরে ৫৩৯, মির্জাপুরে ৩৬৬, মধুপুরে ১০২, কালিহাতী ৭৭, সখিপুর ৬৫, দেলদুয়ার ৬৪, ভূঞাপুরে ৬১, গোপালপুরে ৫৫, ঘাটাইলে ৫৩, নাগরপুরে ৫২, বাসাইলে ৪১ এবং ধনবাড়িতে ৪০ জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments