শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে ছয় বছরের শিশুকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

লক্ষ্মীপুরে ছয় বছরের শিশুকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

তাবারক হেসেন আজাদ: লক্ষ্মীপুরে ছয় বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। সোমবার (৩ আগস্ট) সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়েনের চরমনসা গ্রামে এ ঘটনা ঘটেছে। আহত শিশুকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় অভিযান চালিয়ে অভিযুক্ত যুবক বাদশা মিয়াকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। আহত শিশুর মা অভিযুক্ত বাদশাকে আসামি করে বিকালে থানায় ধর্ষন মামলা করেছেন।

আহত শিশুর মা ও চাচা জানায়, ঘটনার সময় সে (শিশু) গ্রামের আমির হোসেনের ছেলে বাদশা মিয়া ঘরের পাশ দিয়ে যাচ্ছিল। এসময় বাদশা তাকে চকলেটের প্রলোভন দেখিয়ে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসতে দেখে বাদশা দ্রুত পালিয়ে যায়। পরিবারের সদস্যরা মতিরহাটে এলাকায় ঘুরতে যাওয়ায় ঘরে তখন কেউ ছিলেন না।

সদর হাসপাতালের চিকিৎসক আরমানুর রহমান বলেন, রক্তাক্ত অবস্থায় শিশুকে হাসপাতালে নিয়ে আসলে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া বলেন, শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ পেয়েছি। অভিযুক্ত বাদশাকে ধর্ষন মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments