মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে পানিতে ডুবে শিশু ও বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

রায়পুরে পানিতে ডুবে শিশু ও বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে পুকুরে ডুবে শিশু (দেড় বছর) ও বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক দিনমজুর (৪০) নিহত হয়েছে। শুক্রবার (৭ আগষ্ট) উপজেলার চরআবাবিল ও কেরোয়া গ্রামে পৃথক ঘটনা ঘটেছে। নিহত শিশু ও যুবককে বিকালে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এঘটনায় পরিবারের পক্ষে থানায় কোন মামলা ও সাধারন জিডি করা হয়নি।

নিহত শিশু মোঃ এনা চরআবাবিল গ্রামের কৃষক দুলালের ছেলে ও দিনমজুর বেলাল হোসেন কেরোয়া গ্রামের কৃষক এবাদুল হকের ছেলে।।

নিহতদের পারিবারিক সুত্রে জানাযায়, দুপুরে শিশু এনা পরিবারের সকলের অগোচরে বসত ঘরের পাশে পুকুর ঘাটে খেলতে নামে। এসময় তার মাথা উপরে পড়ে পুকুরে ডুবে যায়। খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুরেই মৃত দেহ ভেসে উঠলে হাসপাতালে নিয়ে আসলে তাকে ডাক্তার মৃত ঘোষনা করেন।

একইদিনে কোরোয়া গ্রামের শামছুল হক পাটোয়ারী বাড়ীর দিনমজুর বেল্লাল হোসেন তাদের বাড়ীর সামনে দিয়ে বাজারে আসছিলেন। এসময় রাস্তায় পরে থাকা বিদ্যুৎ’র তারে জড়িয়ে মারাত্নক আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয় বলে ডাক্তার জানান।

রায়পুর থানার ওসি আব্দুল জলিল জানান, বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যাওয়া ব্যাক্তির পরিবারের অনুরোধে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। পুকুরে ডুবে নিহত শিশুর ঘটনা কেও জানাননি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments