শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলামোটরসাইকেলে বোমাসদৃশ বস্তু, সেই ট্রাফিক সার্জেন্টকে বরখাস্ত

মোটরসাইকেলে বোমাসদৃশ বস্তু, সেই ট্রাফিক সার্জেন্টকে বরখাস্ত

বাংলাদেশ প্রতিবেদক: সিলেট নগরে বোমাসদৃশ বস্তু বহনকারী মোটরসাইকেলটির মালিক ট্রাফিক পুলিশের সার্জেন্ট চয়ন নাইডুকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। দায়িত্বরত এলাকা ছেড়ে অন্য এলাকায় অবস্থান এবং মোটরসাইকেলে বোমাসদৃশ বস্তু রাখা হলেও বিষয়টি বুঝতে না পারায় তাকে বরখাস্ত করা হয়।

আজ রবিবার নগর পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘মোটরসাইকেলে ‘গ্রাইন্ডিং মেশিন’ রাখার ঘটনাটি ট্রাফিক বিভাগ থেকে তদন্ত করা হচ্ছে। এর বাইরে কিছু নয়। সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দেওয়ার নির্দেশ দিয়েছি। তদন্তে দায়িত্ব অবহেলা প্রমাণিত হলে তাকে বিভাগীয় শাস্তি পেতে হবে। ’

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় নগরের চৌহাট্টায় ট্রাফিক পয়েন্টে মোটরসাইকেল রেখে চশমার দোকানে যান সার্জেন্ট চয়ন নাইডু। দোকান থেকে ফিরে মোটরসাইকেলে রাখা ‘বোমাসদৃশ’ গ্রাইন্ডিং মেশিন দেখতে পেয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেন। ঘটনাটি জানার পর ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে আসেন। রাতভর পুলিশ সদস্যরা ঘটনাস্থল ঘিরে রাখেন। এক পর্যায়ে র‌্যাব-পুলিশের বোমা বিশেষজ্ঞ দল ঝুঁকি না নিয়ে সেনাবাহিনীর সহযোগিতা চায়। পরদিন বিকেলে সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের বোমা ও বিস্ফোরক বিশেষজ্ঞ দল গ্রাইন্ডিং মেশিনটি উদ্ধার করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments