শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাপাবনা-৪ আসনের উপনির্বাচনে প্রার্থি হচ্ছেন না সাহাবুদ্দিন চুপ্পু

পাবনা-৪ আসনের উপনির্বাচনে প্রার্থি হচ্ছেন না সাহাবুদ্দিন চুপ্পু

স্বপন কুমার কুন্ডু: পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘোরিয়া) আসনের আসন্ন উপ-নির্বাচনে প্রার্থি হচ্ছেন না বলে জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রিয় উপদেষ্টা এবং বীররমুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপ্পু। বুধবার ফোনে বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত ‘পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘোরিয়া) আসনের উপ-নির্বাচনে আলোচনায় সাহাবুদ্দিন চুপ্পু’ শীর্ষক খবরের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে পাবনা-৪ আসনের প্রার্থি হওয়ার বিষয়টি তিনি নাকচ করে দিয়েছেন। এসময় তিনি বলেন, আমি পাবনার মানুষ, ঈশ্বরদীতে কেন প্রার্থি হতে যাব। এই বিষয় নিয়ে গত রাত হতেই আমি বিব্রতবোধ করছি। অতি উৎসাহী হয়ে কেউ হয়ত এ ধরণের খবর প্রকাশ করেছে বলে তিনি জানিয়েছেন।
গত ২রা এপ্রিল পাবনা-৪ আসনের ৫ বারের সংসদ সদস্য সাবেক ভুমিমন্ত্রী ও মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ ডিলুর মৃত্যু হওয়ায় আসনটি শুন্য হয়। এই আসনে আগামী সেপ্টেম্বর মাসে উপ-নির্বাচন হওয়ার কথা। নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী ও আটঘোরিয়ার কেউ কেউ প্রার্থীতা ঘোষণা করে বিভিন্নভাবে মাঠে নেমেছেন এবং প্রচার-প্রচারণাও চালাচ্ছেন। কিন্তু দুর্নীতি দমন কমিশনের সাবেক সফল কমিশনার, সাবেক সিনিয়র জেলা ও দায়রা জজ, আওয়ামী লীগের কেন্দ্রিয় উপদেষ্টা এবং বীরমুক্তিযোদ্ধা বরেণ্য ব্যক্তিত্ব মো. সাহাবুদ্দিন চুপ্পু নিজে বা তাঁর পক্ষে দলীয় মনোনয়ন নিশ্চিত করতে ঈশ্বরদী ও আটঘোরিয়ায় কোন তৎপরতা এখনও চোখে পড়েনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments