বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাহাত জীবাণুমুক্ত করে ঘুষ নেওয়া সেই ওসিকে ‘স্ট্যান্ড রিলিজ’

হাত জীবাণুমুক্ত করে ঘুষ নেওয়া সেই ওসিকে ‘স্ট্যান্ড রিলিজ’

বাংলাদেশ প্রতিবেদক: করোনাভাইরাস সংক্রমণের ভয়ে হাত জীবাণুমুক্ত করে ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল হওয়া লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলমকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। স্ট্যান্ড রিলিজ হওয়া ওসিকে ট্যুরিস্ট পুলিশ পরিদর্শক হিসেবে ঢাকায় পদায়ন করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন লালমনিরহাট জেলার পুলিশ সুপার (এসপি) আবিদা সুলতানা।

জানা গেছে, সম্প্রতি একটি পারিবারিক মামলায় বাদীপক্ষকে ফাঁসাতে আসামিপক্ষকে পরামর্শ ও মামলা নেওয়ার প্রতিশ্রুতিতে ১০ হাজার টাকা ঘুষ গ্রহণ করেন ওসি মাহফুজ। এ টাকা গ্রহণ করার আগে ওসি মাহফুজ নিজে এবং ঘুষদাতার হাত জীবাণুমুক্ত করেন। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। পরে সেই খবর বিভিন্ন গণমাধ্যমে উঠে আসে। এর পরিপ্রেক্ষিতে লালমনিরহাট পুলিশ সুপারের নির্দেশে ঘটনাটি তদন্ত শুরু করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) আতিকুল ইসলাম। অবশেষে ওসি মাহফুজকে স্ট্যান্ড রিলিজ করে ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক হিসেবে পদায়ন করে একটি চিঠি আসে জেলা পুলিশ সুপারের দপ্তরে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments