বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় ভূয়া পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টা, আটক ৩

চান্দিনায় ভূয়া পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টা, আটক ৩

ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় ভূয়া পুলিশ পরিচয়ে ছিনতাই করতে জনতার হাতে গণধোলাই খেল তিন ভূয়া পুলিশ। গতকাল বৃহস্পতিবার (১৩ আগস্ট) ঢাকা – চট্টগ্রাম মহাসড়কের মাধাইয়া বাস ষ্টেশনে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ তাদেরকে উদ্ধার করে চান্দিনা থানা পুলিশের কাছে হস্তান্তর করে। আটককৃতরা হলেন- কুমিল্লার দাউদকান্দি উপজেলার রায়পুর এলাকার দুদু মিয়ার ছেলে বারেক মিয়া (৫০), মাদারীপুর সদর উপজেলার শুকনী গ্রামের মো. মোজাফ্ফর হোসেনের ছেলে শওকত হোসেন (৫২) ও পটুয়াখালী জেলার বাউফল উপজেলার নূরাইনপুর গ্রামের আলতাফ মিয়ার ছেলে প্রাইভেটকার চালক মাসুদ মিয়া (৪৫)।
এসময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, পুলিশের একটি ভুয়া আইডি কার্ড, একটি ওয়্যারলেস সেট, ২টি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, মাধাইয়া বাস স্টেশন এলাকায় হাতে ওয়ারলেস সেট ও কোমরে পুলিশের আইডি কার্ড ঝুলিয়ে পুলিশ পরিচয় দিয়ে যানবাহনে তল্লাসীর নামে চাঁদাবাজি করে আসছিলেন তারা। হঠাৎ এক ব্যক্তির হাত থেকে ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টাকালে স্থানীয় লোকজন তাদেরকে আটক করে গণধোলাই দেয়। হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. সালেহ্ আহাম্মদ জানান, আমাদের ফাঁড়ির উপ পরিদর্শক মোস্তফা কামাল সঙ্গীয় ফোর্স নিয়ে মহাসড়কে টহলরত অবস্থায় ঘটনার খবর শুনে ঘটনাস্থলে গিয়ে ৩ ছিনতাইকারীকে আটক করে। এ ঘটনায় আমরা হাইওয়ে পুলিশ বাদী হয়ে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
তিনি আরো বলেন, সম্প্রতি ওই চক্র মহাসড়কে ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments