মোটরসাইকেল ঢুকে পড়ল বাসের নিচে, প্রাণ গেল ২ বন্ধুর

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকার ধামরাইয়ে বাস-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল দুই কলেজছাত্রের। আজ রোববার সকাল ১০টায় ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ধামরাইয়ের গাংগুটিয়া ইউনিয়নের হাতকোড়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (১৮) ও একই গ্রামের সাগর আলীর ছেলে সজিব হোসেন (১৮)। নিহতরা মোটরসাইকেল আরোহী ছিল। তারা দুজনই কলেজছাত্র এবং বন্ধু।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, ধামরাইয়ের হাতকোড়া গ্রামের দুই বন্ধু সকালে মোটরসাইকেলযোগে কালামপুর রওনা দেয়। ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুর গ্রাফিক্রা টেক্রাটাইল কারখানার সামনে পৌঁছালে ওভারটেক করার সময় পাটুরিয়াগামী সাকুরা পরিবহনের একটি বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে যায় এবং বাসটি সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্র নিহত হন।

গোলড়া হাইওয়ে থানার ওসি মনিরুল ইসলাম বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তবে বাসের চালক পালিয়ে গেছে।

Previous articleছোট ফেনী নদীতে নিখোঁজ ৩ পর্যটকের মরদেহ উদ্ধার
Next articleদেশে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩২ জনের মৃত্যু, শনাক্ত ২০২৪
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।