ঠাকুরগাঁওয়ে নতুন করোনা আক্রান্ত শনাক্ত ২৬, আক্রান্তের সংখ্যা বেড়ে ৬৮২

ফিরোজ সুলতান: ঠাকুরগাঁও জেলায় আজও বিগত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২৬ জন বৈশ্যিক মহামারী করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৬৮২ জনে, এবং মৃত্যুর সংখ্যা ১১।

সোমবার (১৭ আগষ্ট) দুপুর ১.৩০ মিনিটে ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন ডা. মো: মাহফুজার রহমান সরকার জানান, ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারাল সেন্টার,শের-ই-বাংলা নগর,ঢাকা হতে প্রাপ্ত ঠাকুরগাঁও জেলার প্রেরিত তিন দিনের পুঞ্জিভূত রিপোর্ট অনুযায়ী জেলায় আজ নতুন ২৬ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলায় – ১৮ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় -২ জন এবং রাণীশংকৈল উপজেলায় – ৬ জন। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৬৮২ জন। যাদের মধ্যে ৩৪৯ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন। এবং জেলাতে এপর্যন্ত মৃত্যুর সংখ্যা ১১ জন। জেলা সিভিল সার্জন সকলকে সরকারি নির্দেশাবলী ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন।

উল্লেখ্য, শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম করোনা শনাক্তের পর এখন পর্যন্ত ঠাকুরগাঁও সদর উপজেলায় ৩৪২ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ১১৮ জন, হরিপুর উপজেলায় ৭১ জন, রাণীশংকৈল উপজেলায় ৮২ জন ও পীরগঞ্জ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬০ জন। জেলায় সর্বমোট করোনা রোগীর সংখ্যা ৬৮২ জন। এবং তাদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়ে ‌ছাড়পত্র পেয়েছেন সর্বমোট ৩৪৯ জন। এবং জেলাতে এপর্যন্ত মৃত্যু হয়েছে ১১ জনের।

Previous articleকলাপাড়ায় সরকার নির্ধারিত ভাড়ায় চলছে বালিয়াতলী খেয়া
Next articleমাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে একই পরিবারের ৮ জন নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।