ইয়াবা ও ছুরিসহ আটক উপজেলা ছাত্রলীগ সভাপতি

বাংলাদেশ প্রতিবেদক: ইয়াবা ও একটি ছুরিসহ আটক করা হয়েছে হবিগঞ্জের বানিয়াচং উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহমুদ হোসেন খান মামুনকে। ডিবি পুলিশের একটি দল আজ মঙ্গলবার ভোরে উপজেলার বড় বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করে।

মামুন বানিয়াচং উপজেলার পুরান তোপখানা মহল্লার আমজাদ হোসেনের ছেলে। তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানিকুল ইসলাম।

মানিকুল জানান, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক এসআই দেবাশীষ দাশের নেতৃত্বে একদল পুলিশ বড় বাজারে অভিযান চালিয়ে মামুনকে আটক করে। এসময় তার কাছ থেকে ৩০০ পিস ইয়াবা, একটি ধারালো ছুরি ও নগদ আড়াই হাজার টাকা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে স্থগিত হওয়া জেলা ছাত্রলীগ কমিটির সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী জানান, মামুনকে আটকের বিষয়টি শুনেছি। সে দোষী হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleরাজধানীর ডা. সিরাজুল ইসলাম মেডিক্যালকে ৩০ লাখ টাকা জরিমানা
Next articleপিকে হালদারের নেতৃত্বে ইন্টারন্যাশনাল লিজিং থেকে ২৫০০ কোটি টাকা লুট
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।