ঠাকুরগাওয়ে নিখোঁজের ১০ দিন পরও মেলেনি সজিবের সন্ধান

ফিরোজ সুলতান: ঠাকুরগাঁওয়ে অজ্ঞাত কারনে ১০ দিন আগে নিখোঁজ হওয়া সজিব (১৪) এর মেলেনি কোন সন্ধান।

গত ১৬ আগষ্ট ঠাকুরগাঁও সদর উপজেলার মাদারগঞ্জ হাফেজিয়া মাদ্রাসা থেকে নিখোঁজ হয় সজিব। সে ঠাকুরগাঁও পৌর এলাকার টিকিয়াপাড়ার নজরুল ইসলামের ছেলে । এ ব্যাপারে ২২ আগষ্ট ঠাকুরগাঁও সদর থানায় একটি সাধারন ডায়েরী করেন নজরুল ইসলাম।

নজরুল ইসলাম জানান, আমার ছেলে সজিব গত ২ বছর ধরে মাদারগঞ্জ হাফেজিয়া মাদ্রাসায় লেখাপড়া করে আসছিলো । ১৬ আগষ্ট রোববার রাত আনুমানিক ৯ টার দিকে ওই মাদ্রাসার শিক্ষক মাসুদ আমাকে মুঠোফোনে জানায় যে সজিব মাদ্রাসায় নেই। সে বাসায় ফেরেনি দেখে ওইদির রাতেই আমি ও আমার পরিবারের লোকজন মাদ্রাসায় গিয়ে খোঁজ নেই এবং জানতে পারি সে সন্ধার সময় থেকেই সেখানে নেই। এরপর আমরা আত্মীয় স্বজন ও পরিচিত সব জায়গায় খোঁজ নিলেও এখন পর্যন্ত তার কোন সন্ধান পাইনি।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভীরুল ইসলাম জানান, আমরা সজিবের বাবার হারানো জিডিটি পাবার পর সব থানাতেই তার ছবি সহ তথ্য প্রেরণ করেছি এবং তাকে খোঁজার চেষ্টা অব্যাহত রেখেছি।

Previous articleঅক্সফামের সহযোগীতায় চৌহালীতে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ
Next articleফুলবাড়ীতে ভাইয়ের ওপর অভিমান করে ষষ্ঠ শ্রেণি শিক্ষার্থীর আত্মহত্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।