মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
Homeসারাবাংলাতিন কিশোর নিহতের ঘটনায় বন্দি ৮ কিশোরকে জিজ্ঞাসাবাদের অনুমতি

তিন কিশোর নিহতের ঘটনায় বন্দি ৮ কিশোরকে জিজ্ঞাসাবাদের অনুমতি

বাংলাদেশ প্রতিবেদক: যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে তিন কিশোর নিহতের ঘটনায় ওই কেন্দ্রে বন্দি ৮ কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য চারদিনের আবেদন মঞ্জুর করেছেন আদালত।
তাদেরকে শিশু উন্নয়ন কেন্দ্রের ভেতরেই একটি কক্ষে জিজ্ঞাসাবাদ করতে হবে বলে আদালত আদেশ দিয়েছেন।

এ মামলার তদন্ত কর্মকর্তা যশোরের চাচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর রকিবুজ্জামান জানান, তদন্তের প্রয়োজনে ওই ৮ কিশোরের জিজ্ঞাসাবাদ করার প্রয়োজন হওয়ায় পুলিশের পক্ষ থেকে সাতদিন জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আবেদন করা হয়েছিলো। শুনানি শেষে আদালত চারদিনের জন্য জিজ্ঞাসাবাদ করতে পারবে বলে মঞ্জুর করেছেন এবং শিশু উন্নয়ন কেন্দ্রের ভেতরেই তাদের জিজ্ঞাসাবাদ করার জন্য বলেছেন।

এর আগে শিশু উন্নয়ন কেন্দ্রে বন্দি ওই ৮ কিশোরকে এ মামলায় আদালতের মাধ্যমে শ্যোন অ্যারেস্ট দেখায় পুলিশ।

প্রসঙ্গত, গত ১৩ আগস্ট যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে নির্মম পিটুনিতে সেখানে বন্দি তিন কিশোর নিহত হয়। এ ঘটনায় নিহত কিশোর রাব্বির পিতা বাদি হয়ে মামলা করেন। এ মামলায় ওই কেন্দ্রের ৫ কর্মকর্তাকে আটক করা হয় এবং বন্দি ৮ কিশোরকে শ্যোন অ্যারেস্ট দেখানো হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments