বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাচুরির মামলায় সাজা হওয়ায় উপজেলা ভাইস চেয়ারম্যানের পদ থেকে যুবলীগ নেতা বরখাস্ত

চুরির মামলায় সাজা হওয়ায় উপজেলা ভাইস চেয়ারম্যানের পদ থেকে যুবলীগ নেতা বরখাস্ত

বাংলাদেশ প্রতিবেদক: চুরির মামলায় সাজা হওয়ায় রাঙ্গামাটির কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যানের পদ থেকে যুবলীগ নেতা মো. নাছির উদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির জাহান জানান, বুধবার তিনি স্থানীয় সরকার বিভাগ থেকে এই চিঠি পেয়েছেন। চিঠিতে কাপ্তাই উপজেলা যুবলীগের সভাপতি নাছিরকে উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যানের পদ থেকে সাময়িক বরখাস্ত করার কথা জানানো হয়েছে।

স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মোহাম্মদ জহিরুল ইসলাম স্বাক্ষরিত আদেশে বলা হয়েছে, “যেহেতু তার বিরুদ্ধে আদালতে ফৌজদারি মামলায় তিন বছরের সাজার একটি আদেশ হয়েছে, সে কারণে তাকে স্থানীয় সরকার মন্ত্রণালয় সাময়কিভাবে বরখাস্ত করেছে।”

গত ২৮ জানুয়ারি বন বিভাগের এক মামলায় নাসির উদ্দীনকে তিন বছরের সশ্রম কারাদণ্ড দেয় রাঙ্গামাটির আদালত। এছাড়া ৩০ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড দেয় আদালত। রাঙ্গামাটির জ্যেষ্ঠ বিচারিক হাকিম সবুজ পাল আসামিদের উপস্থিতিতে এ রায় দেয়।

একই মামলার আরেক আসামি রাহুল তংচংগ্যা ওরফে বাবুলকে দেড় বছর কারাদণ্ড ও ১০ লাখ টাকা জরিমানা করে। জরিমানা অনাদায়ে দুই মাসের কারাদণ্ড দেয় আদালত তাকে।

রাঙ্গামাটি জেলা যুবলীগের সাধারণ সম্পদক নূর মোহাম্মদ কাজল বলেন, নাছির উচ্চ আদালত থেকে জামিন নিয়ে এই আদেশের বিরুদ্ধে আপিল করেছেন। সেখানে অভিযোগ প্রমাণিত হলে সাংগঠনিক পদক্ষেপ নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments