নীলফামারীতে পলিথিনে মোড়ানো নবজাতকের লাশ উদ্ধার

এম,আই সুজন: নীলফামারীতে পলিথিনে মোড়ানো অবস্থায় এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ।বুধবার(২ সেপ্টেম্বর) দুপুরে সদর লক্ষ্মীচাপ ইউনিয়নের আকাশকুড়ি গ্রামের রামগঞ্জ বাজার হতে বেরুবন্দর বাজার বাইপাস রাস্তার পুটিমারী নামক স্থানে মরদেহটি পাওয়া যায়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার দুপুরে পথচারীরা উক্ত স্থানে রাস্তার পাশে লীল কাপড়ে মোড়ানো বড় সাদা একটি পলিথিনের ব্যাগ দেখতে পায়। ব্যাগে কাপড়ের মধ্যে কী আছে, তা দেখার জন্য স্থানীয় লোকজনের মধ্যে আগ্রহ জন্মে। একপর্যায়ে কয়েকজন যুবক ওই ব্যাগ খুলে ভেতরে পলিথিনে মোড়ানো অবস্থায় একটি নবজাতকের লাশ দেখতে পান। তাৎক্ষনিক তাঁরা বিষয়টি পুলিশ ও ইউপি চেয়ারম্যানকে অবহিত করেন। খবর পেয়ে নীলফামারী সদর থানার এসআই এরশাদ ঘটনাস্থল থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠায়।
স্থানীয়দের ধারণা, রাতে অথবা ভোরে কেউ এ ব্যাগ এখানে ফেলে যেতে পারে।
নীলফামারী সদর থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী জানান, নবজাতকের মরদেহ ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ধারণা করা যাচ্ছে যে নবজাতকটির বয়স এক থেকে দুইদিন বা তারও বেশি । এ ব্যাপারে থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

Previous articleমেয়াদোত্তীর্ণ কীটনাশক বিক্রি,ডিমলায় ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা
Next articleসাপাহারে রাস্তার মৃত গাছ টেন্ডার নিয়ে জিবীত গাছ কেটে সাবাড়
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।