দিনে-দুপুরে ৩ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৩

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর ওয়ারী থানা এলাকায় দিনে-দুপুরে ডাচ বাংলা মোবাইল ব্যাংকিংয়ের বিক্রয় প্রতিনিধির টাকা ছিনতাইয়ের ঘটনায় তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে ওয়ারী থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. শফিকুল ইসলাম ওরফে ইকবাল (৩৪), মো. মোসাহেদ ভুঁইয়া ওরফে রাহাত (৪০) ও মো. মনির হোসেন বাবু ওরফে ঘড়ি বাবু (৪৫)।

পুলিশ সূত্রে জানা যায়, ডাচ বাংলা মোবাইল ব্যাংকিংয়ের বিক্রয় প্রতিনিধি মো. ইকবাল হোসেন (৩৩) গত ২৭ আগস্ট দুপুর ১টার দিকে ওয়ারীর আর কে মিশন রোডে আসলে মোটরসাইকেল যোগে তিনজন ছিনতাইকারী তার পথ রোধ করে। এরপর দিনে-দুপুরেই সড়কের মধ্যে ভয় দেখিয়ে তিন লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পরে এ ঘটনায় ভিকটিম ইকবাল ওয়ারী থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেন। ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ইকবালের মামলা দায়েরের পর ঘটনাস্থল থেকে প্রাপ্ত সিসি টিভির ভিডিও ফুটেজ পর্যালোচনা করা হয়। গত ৬ সেপ্টেম্বর রাতে ময়মনসিংহ থেকে মূল ছিনতাইকারী শফিকুলকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার হেফাজত হতে ছিনতাইকালে ব্যবহৃত মোটরসাইকেল ও ছিনতাইয়ের নগদ ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

পরে তার দেওয়া তথ্য মতে, একই দিন ভোরে পল্লবী এলাকা থেকে মো. মোসাহেদকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ছিনতাইয়ের নগদ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়। অতঃপর তার দেওয়া তথ্য মতে দুপুরে টিকাটুলি এলাকা থেকে মনিরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার হেফাজত হতে ছিনতাইয়ের নগদ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত সকল আসামিকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

Previous articleবীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা মারা গেছেন
Next articleধামরাইয়ে সাংবাদিক হত্যার ঘটনায় গ্রেফতার যুবলীগ নেতাকে বহিষ্কার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।