লক্ষ্মীপুরে সেফটি ট্যাংকের বিষাক্ত গ্যাসে দুই শ্রমিক নিহত

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে নির্মানাধীন সেফটি ট্যাংকিতে কাজ করতে গিয়ে বিষাক্ত গ্যাসে দুই শ্রমিক নিহত হয়েছে। আশংকাজনক অবস্থায় আরো দুইজনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত শ্রমিকরা হচ্ছেন, কামাল হোসেন ও ওমর ফারুক। গুরুতর অসুস্থ শ্রমিকরা হচ্ছে সোহাগ হোসেন ও ইউসুফ চৌধুরী। বুধবার দুপুরে (৯ সেপ্টেম্বর) সদর উপজেলার বাংগাখাঁ ইউনিয়নের হোগলডহুরী এলাকায় এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটেছে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানায়, বুধবার দুপুরে ইউসুফ চৌধুরী নিজ বাসায় নির্মানাধীন সেফটি ট্যাংকির সেন্টারিংয়ের মালামাল খুলতে যায় শ্রমিকরা। এসময় সেফটি ট্যাংকির ভিতরে প্রথমে কামাল উদ্দিন নেমে আর ওপরে উঠেনি। তাকে দেখতে নামে অপর শ্রমিক ওমর ফারুক। সেও না উঠায় সোহাগ ও ইউসুফ চৌধুরী তাদের দেখতে ট্যাংকিতে নামার পর দুইজনই অসুস্থ হয়ে পড়ে। স্থানীয়রা তাদের দুইজনকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে ট্যাংকি ভেঙ্গে দুই শ্রমিকের লাশ উদ্ধার করে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ওয়াসি আজাদ জানান, ট্যাংকিতে বিষাক্ত গাসের কারনে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। অপর দুই শ্রমিকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সদর থানার ওসি তদন্ত মোসলেহ উদ্দিন জানান, নিহত দুই শ্রকিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এরপর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Previous articleবোনাপোলে পাসপোর্ট যাত্রীদের জিম্মি করে চাঁদা আদায়, ৬ প্রতারক আটক
Next articleউল্লাপাড়ায় এক মামলায় আপন দু’ভাই সহ চারজনকে আদালতে চালান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।