১'শ টাকার জন্য এক মা'র আত্নহত্যার চেষ্টা !

তাবারক হোসেন আজাদ: ভাগনীর কাছ থেকে ধার নেয়া ১’শ টাকা দিতে না পেরে মেয়ের সাথে ঝগড়া করে ফাতেমা বেগম (৩৫) নামে এক ‘মা’ কীটনাশক পান করে আত্নহত্যার চেষ্টা করেছেন। দ্রুত মুমুর্ষ ওই মা’কে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরমোহনা ইউপির উত্তর রায়পুর গ্রামে।

আহত ফাতেমা বেগম- উত্তর রায়পুর গ্রামের দিনমজুর মোঃ সুমনের স্ত্রী। উল্লেখ্য-প্রায় ১৬ বছর আগে ফাতেমার উপর ঝগড়া করে তার শাশুরী সুফিয়া বেগমও (৬০) আত্নহত্যা করেছেন।

হাসপাতালে চিকিৎসাধীন ফাতেমা জানান, ছয়দিন আগে নীজের ভাগনী রিমার কাছ থেকে ১’শ টাকা ধার নেই। শনিবার সকালে সেই টাকা নিতে রিমা বাড়ীতে আসে। কিন্তু ওই টাকা দিতে না পারায় মেয়ে সোনিয়া পুর্বসুরীদের নিয়ে খারাফ মন্তব্য করে। এতে উত্তেজীত হয়ে সোনিয়াকে থাপ্পর মারে ফাতেমা। পরে পাল্টা জবাবে ফাতেমাকে মারধর করে মেয়ে সোনিয়া। এতে ফাতেমা ক্ষোভে-দুঃখে অভিমানে ঘরে থাকা কীটনাশক পান করে আত্নহত্যার চেষ্টা করে। অসুস্থ ফাতেমাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

ফাতেমার স্বামী সুমন জানান, সকালে কাজের উদ্দেশ্যে ঘর থেকে বের হয়ে যাই। ১’শ টাকার জন্য মেয়ের উপর অভিমান করে ফাতেমা আত্নহত্যার চেষ্টা করেছেন বলে বাড়ীতে এসে জানতে পারি।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, ঘটনাটি কেও জানায়নি। খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

Previous articleঅগ্নিনির্বাপণে সচেতনতার বিকল্প নেই
Next articleসাঁথিয়ায় ২৫ বছর ধরে অবহেলিত সড়কটি স্বেচ্ছাশ্রমে মেরামত করলো গ্রামবাসী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।