চান্দিনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭

ওসমান গনি: কুমিল্লার চান্দিনা উপজেলার দোতলা এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মৎস্য প্রজেক্টে উল্টে পড়ে গেলে এক নারী নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৭ জন। রোববার(১৩ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার দোতলা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিক ভাবে নিহত ওই নারী’র (৫০) পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলেন, কুমিল্লার মুরাদনগর উপজেলার নূরজাহান বেগম (৬০), আল-আমিন (১৮), দেবিদ্বার উপজেলার জিহাদ (১২), আবির (৫), চান্দিনার সুন্দর আলী (৭২), বুড়িচং উপজেলার হালিমা (৩৪) ও নরসিংদীর অহিদ মিয়া (৭০)।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকাগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে সড়ক ও জনপদের জায়গায় স্থানীয়দের মৎস্য প্রজেক্টে উল্টে যায়। এতে বাসে থাকা অন্তত ৩০ যাত্রী কমবেশি আহত হয়। এরমধ্যে এক নারী নিহত হয় এবং গুরুতর আহত হয় ৭ জন। অপরদিকে ওই ঘটনার ৩০ মিনিটের ব্যবধানে একই স্থানে সেনাবাহিনীর জরুরী মালামাল বহনকারী একটি লড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে পড়ে যায়। পৃথক দুইটি ঘটনায় মহাসড়কে যানজট সৃষ্টি হয়।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) সালেহ আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপর হাইওয়ে পুলিশ ও চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে হতাহতদের উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার একজনকে মৃত ঘোষণা করেন। আহত ৭ জনের মধ্যে ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Previous articleজলবায়ু পরিবর্তনে আন্তর্জাতিক অঙ্গনে প্রধানমন্ত্রী বিশেষ ভূমিকা রেখে যাচ্ছেন : টুকু
Next articleলক্ষ্মীপুরের অপহৃত ব্যবসায়ী মানিকগঞ্জ থেকে উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।