বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলামাগুরায় বাস-মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে ৪ যাত্রী নিহত, আহত ৩০

মাগুরায় বাস-মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে ৪ যাত্রী নিহত, আহত ৩০

বাংলাদেশ প্রতিবেদক: মাগুরা-যশোর সড়কের মাগুরা সদরের মঘির ঢালে দুইটি বাস ও একটি মাইক্রোবাসের ত্রিমুখি সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। এ সময় কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার মঘির ঢাল এলাকার মাগুরা-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাসের সুপারভাইজার আমিন, হেলপার আরিফ এবং যাত্রী ফখরুল ও নুর ইসলাম।

আহতরা হলেন, সরাইয়া (১০), সাজ্জাদ (৪৮), ইসরীন (৩০), নুর হোসেন (৩৫), মতিয়ার (৪৫), তৌফিক (৩০), মাধবী লতা (৩৫), ফারুক (৫০), সোনা বড়ু (৪২), লাল মিয়া (৫২), মুকুল (৩০), আব্দুল খালেক (৩৮), হারুন (৮০), রাসেল (১৮), প্রশান্ত (৩৫), নাছিম (২৭), স্নিগ্ধাসহ (২৩) ৩০ জনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ অব্যাহত রেখেছেন।

মাগুরা ফায়ার সার্ভিসের ডিএডি মাছুদ সর্দার জানান, দুপুর ২টার দিকে মাগুরা-যশোর সড়কের সদরের মঘির ঢাল নামক স্থানে ঢাকা থেকে যশোরগামী একটি বাস ও মাইক্রোবাসের সাথে যশোর থেকে ঢাকামুখী একটি বাসের সংঘর্ষ হয়। এ সময় একটি বাস রাস্তার পাশে খাদে পড়ে গেলে চার যাত্রী নিহত হন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments