মঙ্গলবার, মে ১৪, ২০২৪
Homeসারাবাংলাচাঁদাবাজির মামলায় আটক সাভারের বিরুলিয়া ইউপি চেয়ারম্যান কারাগারে

চাঁদাবাজির মামলায় আটক সাভারের বিরুলিয়া ইউপি চেয়ারম্যান কারাগারে

বাংলাদেশ প্রতিবেদক: সাভারে চাঁদাবাজির মামলায় আটক বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজন ও তার ভাই মিরাজকে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত।

পুলিশ জানায়, বিরুলিয়া এলাকায় আশরাফুল ইসলাম নামে এক ব্যক্তি একটি বহুতল বাড়ি নির্মাণ করছিলেন। পরে ওই ব্যক্তির কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করেন ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজন। পরে ওই ব্যক্তি মঙ্গলবার রাতে ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে আসামি করে ৭ জনের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন। পরে মঙ্গলবার রাতেই ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজন ও তার ভাই মিরাজকে চাঁদাবাজির মামলায় গ্রেফতার করে পুলিশ। পরে গতকাল বিকেলে ইউপি চেয়ারম্যান সুজন ও তার ভাইকে আদালতে উঠালে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে।

এদিকে ইউপি চেয়ারম্যানকে চাঁদাবাজির মামলায় আটক করায় বিরুলিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করেছেন সাধারণ মানুষ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments