শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাসাভারে কারখানায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, ৫ শ্রমিক দগ্ধ

সাভারে কারখানায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, ৫ শ্রমিক দগ্ধ

বাংলাদেশ প্রতিবেদক: সাভারে একটি কারখানায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পাঁচজন শ্রমিক দগ্ধ হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরো চারজন। সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ঋষিপাড়া এলাকায় পদ্মা ক্যানস অ্যান্ড ক্লোজারস লিমিটেড নামের কারখানায় আজ শুক্রবার ভোরের দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শ্রমিকরা বলছেন, সকালের পালায় কাজ করার সময় আটতলা ভবনের চারতলায় হঠাৎ করে বিকট শব্দে একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। কারখানার কর্মকর্তা মনিরুজ্জামান জানান, টুথপেস্ট, ফেসওয়াশ টিউব তৈরির সময় এ ঘটনা ঘটে।

বিস্ফোরণের পরই দগ্ধ পাঁচ শ্রমিককে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

এদিকে, কারখানায় শ্রমিক আহত হওয়ার খবর সংগ্রহ করতে গেলেও গণমাধ্যমকর্মীদের ঘটনাস্থল পরিদর্শন করতে দেয়নি কারখানা কর্তৃপক্ষ।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, বিস্ফোরণের বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments