বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপরকীয়া প্রেমে আসক্তি : খুলনা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুরজিৎ বহিষ্কার

পরকীয়া প্রেমে আসক্তি : খুলনা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুরজিৎ বহিষ্কার

বাংলাদেশ প্রতিবেদক: হত্যা মামলার ময়নাতদন্তের প্রতিবেদন পরিবর্তন করার চেষ্টা ও পরকিয়া প্রেমে আসক্ত হওয়ার অভিযোগে খুলনা জেলা ছাত্রলীদের সাংগঠনিক সম্পাদক সুরজিৎ মণ্ডলকে (২৫) দল থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি বটিয়াঘাটা উপজেলার তেঁতুলতলা এলাকার বাসিন্দা গোলক মণ্ডলের ছেলে। শনিবার রাতে খুলনা জেলা ছাত্রলীদের সভাপতি মো. পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মো. ইমরান হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তার বহিষ্কারের কথা জানানো হয়।

জেলা ছাত্রলীগের উপদফতর সম্পাদক মফিজুর রহমান মুন্না বলেন, নানা রকমের সাংগঠনিক কার্যক্রম বহির্ভূত কর্মকাণ্ডে লিপ্ত থাকার দায়ে তাকে বহিষ্কার করা হয়েছে।

জানা গেছে, খুলনা মহানগরীর আহসান আহমেদ রোডের বাসিন্দা ব্যবসায়ী মো. হোসেন সাকের (৫৫) হত্যা মামলার তদন্ত প্রতিবেদন পরিবর্তন করতে সুরজিৎ মোটা অংকের আর্থিক লেনদেন করেন। সেই অভিযোগে পিবিআই তাকে গ্রেফতার করে গত রোববার আদালতে সোপর্দ করে। আদালতে সুরজিত মণ্ডল ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়াও গত কয়েকদিন ধরে সুরজিত মণ্ডলের সাথে এক প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি সোস্যাল মিডিয়াতে ভাইরাল হয়। যা নিয়ে বেশ সমালোচনা চলছে।

সাকের হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই খুলনার পুলিশ পরিদর্শক একে এম মাহফুজুল হক বলেন, মো. হোসেন সাকের হত্যাকাণ্ডের পর তার ময়নাতদন্ত রিপোর্ট আসামিদের পক্ষে নিতে মিডিয়া হিসেবে কাজ করেছে সুরজিৎ মণ্ডল। তার সম্পৃক্ততার বিষয়ে তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments