বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাস্কুলছাত্রীকে ১৩ দিন আটকে রেখে ধর্ষণ, খালু গ্রেপ্তার

স্কুলছাত্রীকে ১৩ দিন আটকে রেখে ধর্ষণ, খালু গ্রেপ্তার

বাংলাদেশ প্রতিবেদক: চাঁদপুরের ফরিদগঞ্জে প্রবাসী ভায়রার স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগে আপন খালুকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বুধবার (৭ অক্টোবর) রাতে, লক্ষীপুরের রায়পুর উপজেলার নতুন বাজার এলাকা থেকে ভুক্তভোগীর পরিবারের লোকজন অভিযুক্ত কামরুল ইসলাম (৪০) কে আটক করে পুলিশে সোপর্দ করে। এই ঘটনায় ধর্ষিতার কিশোরীর মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে বৃহস্পতিবার (৮ অক্টোবর) পুলিশ অভিযুক্তকে চাঁদপুর আদালতে প্রেরণ করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দায়েরকৃত মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, রূপসা উত্তর ইউনিয়নের রস্তুমপুর গ্রামে ওই কিশোরীর বাড়ি। সে পাশের গৃদকালিন্দিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী। তার আপন খালু কামরুল ইসলাম দুই বছর আগে কিশোরীকে প্রথমবার জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় কামরুল কৌশলে ধর্ষণের সেই ভিডিও চিত্র ধারণ করে রাখে। পরবর্তীতে ওই ভিডিওর ভয় দেখিয়ে আরও কয়েকবার ধর্ষণ করে। সবশেষ গত ২৫ সেপ্টেম্বর কিশোরীকে কৌশলে অপহরণ করে পার্শবর্তী লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার নতুন বাজার এলাকায় একটি বাসায় আটকে রাখে। সেখানে টানা ১৩ দিন কিশোরীটিকে ধর্ষণ করে খালু।

এ ঘটনার শিকার ভিকটিম কিশোরীকে বৃহস্পতিবার ডাক্তারি পরীক্ষাসহ আদালতে তার ২২ ধারায় জবানবন্দি রের্কড করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments