শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকক্সবাজারের আবাসিক হোটেলে গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

কক্সবাজারের আবাসিক হোটেলে গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: কক্সবাজার শহরে আবাসিক হোটেল কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় এক পর্যটক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) রাতে কক্সবাজার শহরের কলাতলী এলাকার হোটেল-মোটেল জোনের আবাসিক হোটেল ইকরা বিচ রিসোর্ট থেকে মৃতদেহটি উদ্ধার করা হয় বলে জানান কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ্র দে।

নিহত সাথী আক্তার (১৯) ফরিদপুর জেলার ওলিপুর এলাকার অর্ণব শেখের স্ত্রী। তার বাপের বাড়ী বরগুনা জেলার বেতাগী এলাকায়। তিনি ওই এলাকার খাইরুল ইসলামের মেয়ে।

বিপুল বলেন, বৃহস্পতিবার রাতে হোটেল কর্তৃপক্ষের খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেছে। কক্ষটি বাহির থেকে তালা খোলা অবস্থায় ছিল। মৃতদেহটি ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

হোটেলের নিবন্ধন খাতার বরাতে পরিদর্শক (তদন্ত) বলেন, ‘গত ৮ অক্টোবর স্বামীসহ হোটেলে উঠেন। গত ২৬ সেপ্টেম্বর অর্ণব শেখের সঙ্গে সাথী আক্তারের এফিডেভিট মূলে বিয়ে হয়। বিয়ের পর তারা ঢাকাতেই অবস্থান করতেন। এরপর তারা ঢাকা থেকে কক্সবাজার বেড়াতে আসেন।”

বিপুল জানান, এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি খুঁজে বের করতে পুলিশ কাজ করছে। ঘটনার পর থেকে স্বামী অর্ণব শেখ পলাতক রয়েছে।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে বলে জানান বিপুল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments