বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাআশুলিয়ায় ফের নারী শ্রমিককে ধর্ষণ, ভিডিও নিয়ে ব্লাকমেইলিং

আশুলিয়ায় ফের নারী শ্রমিককে ধর্ষণ, ভিডিও নিয়ে ব্লাকমেইলিং

বাংলাদেশ প্রতিবেদক: সাভারের আশুলিয়ায় এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে আসলাম সুমন নামের এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের জিরাবো নামাপাড়া এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

পুলিশ বলছে, জিরাবো এলাকার (৩০) ওই নারী স্বামী আব্দুল ওয়াহেদকে নিয়ে আসলাম শিকদার নামের এক ব্যক্তির বাড়িতে একটি কক্ষ নিয়ে ভাড়া থাকতো। পরে ওই বাড়ির পাশের রুমের ভাড়াটিয়া যুবক গত ১০ অক্টোবর ওই নারী শ্রমিককে ভয়ভীতি দেখিয়ে তার রুমে নিয়ে ধর্ষণ করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে তাকে ব্লাকমেইলিং করে আসছিলো। পরে গতকাল রাতে ধর্ষণের বিষয়টি জানাজানি হলে ওই নারী আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ রাতেই ওই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণকারী যুবক সুমনকে আটক করে। পরে ধর্ষণের শিকার নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে।

আটক ধর্ষণকারী যুবকের বাড়ি ময়মনসিংহ জেলায় বলে জানা গেছে। ধর্ষণের শিকার ওই নারী জিরাবো এলাকায় বেঙ্গল প্লাষ্টিক কারখানায় কর্মরত ছিলো। এঘটনায় ধর্ষণের শিকার ওই নারী আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরজ্জামান জানান, ধর্ষণে অভিযোগের ভিত্তিতে সুমন নামে এক যুবকে আটক করা হয়েছে , মোবাইল ফোনে ফাঁস হওয়া ভিডিও উদ্ধারের জন্য প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। ধর্ষণকারী যুবককে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments