শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকুষ্টিয়ায় পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুরের বিরুদ্ধে মামলা

কুষ্টিয়ায় পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুরের বিরুদ্ধে মামলা

বাংলাদেশ প্রতিবেদক: কুষ্টিয়ায় শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মামলা করেছেন এক পুত্রবধূ। আজ মঙ্গলবার সন্ধ্যায় কুষ্টিয়া মডেল থানায় ওই গৃহবধূ বাদি হয়ে মামলা দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, কুষ্টিয়া শহরের হাউজিং বি ব্লকের বাসিন্দা শ্বশুর বাবুল জোয়ার্দার, শাশুড়ি
নাসিমা বেগম ও স্বামী নাসিমুল ইসলাম সাগর।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার এ তথ্য নিশ্চিত করে জানান, গৃহবধূ নিজেই বাদি হয়ে ধর্ষণের অভিযোগে তার শ্বশুর এবং সহযোগিতার অভিযোগে শাশুড়ি ও স্বামীর বিরুদ্ধে মামলা করেছেন। পুলিশ অভিযুক্তদের ধরতে কাজ শুরু করেছে।

ভুক্তভোগী ওই গৃহবধূর অভিযোগ, গত সপ্তাহে শ্বশুর বাবুল জোয়ারর্দ্দার প্রথমবার ওই গৃহবধূকে ধর্ষণ করে। তখন বিষয়টি পারিবারিকভাবে তার স্বামী নাসিমুল ইসলাম সাগর এবং শাশুড়ি নাসিমা বেগমকে জানানোর পর তারা ওই গৃহবধূকে বিভিন্নভাবে হুমকি দিতে থাকে এবং এসব কথা কাউকে জানালে হত্যার হুমকিও দেওয়া হয়।

তিনি জানান, গত ১১ অক্টোবর সকালে আমাকে দ্বিতীয়বার জোরপূর্বক ধর্ষণ করে শ্বশুর বাবুল জোয়ার্দার। পরে ওই বিষয়টি মাকে জানালে তারা মামলা দায়ের করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments