শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

রায়পুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে শাহনাজ বেগম (৪৫) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধায় পৌরসভার ৬নং ওয়ার্ড পশ্চিম কাঞ্চনপুর গ্রামের বকসি পাটারি বাড়ী থেকে উদ্ধার করেন। বুধবার (২১ অক্টোবর) সকালে নিহতের লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে ও নিহতের স্বামী থানায় ইউডি মামলা করেছেন। এঘটনায় গৃহবধুর স্বামী, শাশুরী, শিশু মেয়ে ও দেবরকে জিজ্ঞাসাবাদ শেষে রাতে ছেড়ে দিয়েছে পুলিশ।

বুধবার দুপুরে নিহতের ময়না তদন্ত শেষে বাড়ীতে নিয়ে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

নিহত শাহনাজ একই গ্রামের পিকআপ চালক মোঃ রফিকুল ইসলামের স্ত্রী। নিহত স্বামীসহ দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। মাদক ব্যাবসায়ী ছেলে বর্তমানে মাদক মামলায় কারাগারে বন্ধি রয়েছে।

নিহতের স্বজনরা জানান, প্রায় ২৫ বছর আগে ভোলা শহরের জনৈক ব্যাক্তির মেয়ে গৃহবধু শাহনাজকে বিয়ে করেন রফিকুল ইসলাম। গত তিন বছর ধরে শাশুরী ও স্বামী দ্বারা মানুষিক ও শারিরিকভাবে নির্যাতন হয়ে আসছিলো। মঙ্গলবার সকালে শাশুরি মানুষিক নির্যাতন করে। এতে সে অতিষ্ঠ হয়ে নীজ কক্ষে আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্নহত্যা করেন শাহনাজ বেগম। এঘটনা আড়াল করতে গৃহবধুকে হাসপাতালে না নিয়ে হ্রদযন্ত্র ক্রীয়া বন্ধ হয়ে মৃত্যু হয় বলে প্রচার করা হয়। সংবাদ পেয়ে পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার ও তার স্বামী, শাশুরী, মেয়ে ও দেবরকে থানায় নিয়ে যায় পুলিশ।

এঘটনায় পুলিশ হেফাজতে আটক নিহত গৃহবধুর স্বামী রফিকুল ইসলাম বলেন, শাহনাজের উপর পরিবারের কোন ব্যাক্তি নির্যাতন করেনি। সে স্টক করে মারা গেছেন। আর কিছু বলতে পারি না।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, ঘটনাটি শুনে গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল পাঠানো হয়েছে। জিজ্ঞাবাদ শেষে নিহত গৃহবধুর স্বামী, শাশুরী, মেয়ে ও দেবরকে থানায় এনে বাড়ীতে ফেরত পাঠানো হয়েছে। তদন্ত রিপোট আসলে ব্যবস্থা নেয়া হবে। এঘটনায় ইউডি মামলা করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments