সোমবার, মে ৬, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

ভূঞাপুরে প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

আব্দুল লতিফ তালুকদার: আনন্দ ও উৎসবমুখর পরিবেশে ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কয়েড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যাননেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।

বুধবার (২১ অক্টোবর) উপজেলার কয়েড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে ৮জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করে ৪ জন অভিভাবক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন। সকাল ৯ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত বিরামহীনভাবে ভোট গ্রহণ চলে। এতে মহিলা ভোটারের উপস্থিতি বেশি লক্ষ্য করা গেছে। ভোট শেষে প্রিজাইডিং অফিসার মো. শাহ্ জামাল নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে ৮জন প্রার্থীর মধ্যে ২জন পুরুষ ও ২জন মহিলা প্রার্থী নির্বাচিত হয়েছে। এদের মধ্যে হুমায়ূন কবির চেয়ার মার্কা প্রতীকে ৩৬৩ ভোট পেয়ে প্রথম, সাজেদা বেগম-মাছ মার্কা প্রতীকে ৩২৮ ভোট পেয়ে দ্বিতীয়, মিথিলা আকন্দ টিয়া পাখি মার্কা প্রতীকে ৩১২ভোট পেয়ে তৃতীয় ও লিয়াকত আলী মোরগ মার্কা প্রতীকে

২৯২ ভোট পেয়ে চতুর্থ হয়েছে। এ নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৫২৮ জন।

প্রশাসনিক নিরাপত্তার দায়িত্বে ছিলেন ভূঞাপুর থানার উপ পরিদর্শক লিটন সহ ৪ জন পুলিশ কনস্টেবল।

নির্বাচনের প্রিজাইডিং অফিসার শাহ্ জামাল বলেন, কয়েড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন করতে সকল ধরনের প্রস্তুতি নেয়া হয়েছিল এবং তা সকাল ৯ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সুষ্ঠু ও সুন্দর ভাবে বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments