শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাবন্ধুদের সহযোগিতায় কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ৪

বন্ধুদের সহযোগিতায় কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ৪

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বন্ধুদের সহযোগিতায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার রাতেই অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলো– নাসির (১৯), এনায়েত (১৬), উজ্জ্বল (১৫) ও আরিফুল(১৬)।

এদিকে বৃহস্পতিবার সকালে ভুক্তভোগীর মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বুধবার বিকাল ৩টায় সিদ্ধিরগঞ্জের কদমতলী গ্যাসলাইন এলাকায় মাহিন মাস্টারের ভাড়াটিয়া বাসায় তিন বন্ধুর সহযোগিতায় একই এলাকার ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে খাইরুন নেছা স্কুলের ৮ম শ্রেণির ছাত্র নাসির।

এজাহারে উল্লেখ করা হয়, নাসিরের বাসার সামনে ভুক্তভোগী শিশুটি খেলাধুলা করছিল। এ সময় নাসির ও এনায়েত ওই শিশুটিকে টেনেহিঁচড়ে বাড়ির নিচতলায় রুমের ভেতর নিয়ে দরজা বন্ধ করে দেয়।

এর পর নাসির শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় নাসিরের বন্ধু উজ্জ্বল ও আরিফুল দরজার সামনে দাঁড়িয়ে পাহারাদারের ভূমিকা পালন করে।

এ বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা (নং- ২৮) করেছেন। অভিযুক্ত চারজনকেই গ্রেফতার করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments